বরিশালে এয়ারপোর্ট থানার এএসআই নজরুলের বিরুদ্ধে হয়রানির অভিযোগ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে এয়ারপোর্ট থানার এএসআই নজরুলের বিরুদ্ধে হয়রানির অভিযোগ

বরিশালে এয়ারপোর্ট থানার এএসআই নজরুলের বিরুদ্ধে হয়রানির অভিযোগ




বাবুগঞ্জ প্রতিনিধি॥  বাবুগঞ্জ উপজেলার এয়ারপোর্ট থানাধীন মাধবপাশা ইউনিয়নের পশ্চিম পাংশা গ্রামে প্রবাসী কাবিল সরদারের স্ত্রী রেবা বেগমের পক্ষ নিয়ে খলিল সরদারের নির্মানাধীন ভবনের দেয়াল ভাঙ্গার অভিযোগ উঠেছে এ এস আই নজরুলের বিরুদ্ধে। অভিযোগ সুত্রে জানাগেছে, বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে ২ টা পর্যন্ত এএসআই নজরুল ঘটনাস্থলে অবস্থান করে রেবা বেগমের পক্ষ নিয়ে প্রতিপক্ষকে ধাওয়া করে নির্মানাধীন ভবনের দেয়াল ভাংগচুর করে।

জানাযায় প্রবাসী কাবীল সরদারের পৈত্রিক সম্পত্তিতে পাকা ঘর উত্তল করে বসবাস করে আসছে স্ত্রী রেবা বেগম । পাশের খালি জমিতে কাবিল সরদারের ভাই খলিল সরদার ঘর উত্তলন করতে গেলে বাধা প্রদান করে রেবা বেগম। বিষয়টি নিয়ে এয়ারপোর্ট থানায় রমজানের প্রথম দিকে রেবা বেগম একটি অভিযোগ দিলে থানাপুলিশ স্থানীয়দের নিয়ে শালিসের ব্যবস্থা করে।

রেবা বেগম স্থানীয়দের শালিস না মেনে পুলিশি সহায়তায় ঘর উত্তলনে বাধা প্রদান করে আসছে। এছাড়াও ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন, এএস আই নজরুল এর পরামর্শ অনুযায়ী নিজের কাপর ছিরে শ্লিলতাহানীর অভিযোগের পায়তারা করছে।
স্থানীয় গন্যমান্যরা বলেন, জমিজমার বিবাদে পুলিশ শৃংখলা বজায় রাখতে ভুমিকা রাখতে পারে পক্ষ নিতে পারে না।
এ এস আই নজরুল ঘটনার সত্যতা অস্বীকার করে বলেন, আমি বিষয়টির মিমাংশা করার চেষ্টা করছি।

এয়ারপোর্ট থানার ওসি বলেন, পশ্চিম পাংশায় একটি জমি জমার বিবাদ নিয়ে অভিযোগ পাওয়া গেছে। পুলিশের বিরুদ্ধে আনিত অভিযোগের বিষয়টি খতিয়ে দেখা হবে। তাছাড়া উভয় পক্ষকে থানায় ডেকে মিমাংশা করার কথা বলে আশ্বস্ত করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD