বরিশালে এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষন, গ্রেপ্তার ১ Latest Update News of Bangladesh

বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষন, গ্রেপ্তার ১

বরিশালে এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষন, গ্রেপ্তার ১




মোঃ মাসুদ সরদার , গৌরনদী প্রতিনিধি : বরিশালের গৌরনদী উপজেলার সৌদি প্রবাসীর স্ত্রী ও এইচ.এস.সি পরীক্ষার্থীকে (১৯) ধর্ষন করে নগ্ন ছবি ইন্টানেটে দেওয়া মামলার আসামি পূর্ব বেজহার গ্রামের প্রভাবশালী শাহিন সরদারের পুত্র রকিব সরদারকে (১৯) গত শনিবার দিবাগত রাত দুইটায় গৌরনদী মডেল থানা পুলিশ মাহিলাড়া এলাকা থেকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতকে রোববার আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছে। একই দিনে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. তাজেল ইসলাম জানান, গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের সৌদি প্রবাসীর স্ত্রী ও এইচ.এস.সি পরীক্ষার্থীর (১৯) সঙ্গে পরিচয়র হয় গৌরনদী উপজেলার পূর্ব বেজহার গ্রামের প্রভাবশালী শাহিন সরদারের পুত্র রকিব সরদারের (১৯) সঙ্গে পরিচয় হয়। পরিচয়ের পর থেকে রাকিব তাকে কু-প্রস্তাব দেয়।

তা প্রত্যাখান করায় সে (রাকিব) তাকে অপহরন ও ধর্ষনের হুমকি দেয়। ৩০ এপ্রিল সকালে ভাড়াটিয়া বাসায় হানা দিয়ে কলেজ ছাত্রীকে একাকি পেয়ে জোর পূর্বক ধর্ষন করে গৌরনদী উপজেলার পূর্ব বেজহার গ্রামের প্রভাবশালী শাহিন সরদারের পুত্র রকিব সরদার। পরবর্তিতে ধর্ষনের নগ্ন ছবি সৌদি প্রবাসী স্বামীর আইডিতে পাঠিয়ে দেয় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) মো. মাহবুবুর রহমান জানান, এঘটনায় কলেজ ছাত্রী বাদি রাকিব সরদারকে আসামি করে বৃহস্পতিবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে আসামি রাকিব সরদার পলাতক ছিল।

মুঠোফোনের কল লিষ্ট ধরে গৌরনদী মডেল থানা পুলিশ রোববার শনিবার দিবাগত রাত দুইটায় উপজেলার মাহিলাড়া এলাকা থেকে গ্রেপ্তার করেছে। রাকিব পুলিশী জিজ্ঞাসাবাদে ধর্ষনের কথা স্বীকার করেছে। আসামিকে রোববার বরিশাল আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছে। একই দিনে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD