বরিশালে ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা Latest Update News of Bangladesh

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমরা লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে বিশ্বাসী: বরিশালে ইসি হাবিব হিজলায় যৌথ অভিযানে আটক ১০ জেলে, জরিমানা গৃহবধূর স্যালোয়ারের মধ্যে ইয়াবা, অতঃপর … বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির




বরিশালে ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

বরিশালে ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

বরিশালে ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা




গৌরনদী প্রতিনিধি॥ ডাকাত বন্ধুর বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক সুমন তালুকদারের উপর অতর্কিত হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেছে মিলন হাওলাদার নামে এক ইউপি সদস্য ও তার সহযোগীরা। গুরুত্বর আহত সাংবাদিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সুমন তালুকদার জনপ্রিয় সংবাদ মাধ্যম বরিশাল মেট্রোথর স্টাফ রিপোর্টার।

 

 

এ ঘটনায় রবিবার সকালে থানায় লিখিত অভিযোগ দায়েরের ভিত্তিতে গতকাল (১১ সেপ্টেম্বর) রাতে মামলাটি আমলে নেন বরিশালের গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আফজাল হেসেন।

 

 

ঘটনাটি গত (১১ সেপ্টেম্বর) রাতে বরিশালের গৌরনদী উপজেলার টরকী বাসষ্ট্যান্ডের ও হামলাকারী মিলন হাওলাদার উপজেলার চঁাদশী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য।

 

 

উল্লেখ্য, গত ১৪ আগস্ট দিবাগত রাতে উপজেলার টরকী বন্দরের দোকনদার ও পাহারাদারদের বেধেরেখে এক যোগে ১৪টি দোকানে গনডাকাতি চালায় একটি ডাকাত দল। পরবর্তীতে এ বিষয়ে মামলা হওয়াতে সুন্দরদী এলাকার রতন প্যাদার পুত্র রাসেল প্যাদাকে গ্রেফতার করে গৌরনদী মডেল থানা পুলিশ।

 

 

টরকী বন্দরের এই আলোচিত ডাকাতি মামলার আসামী রাসেল প্যাদ্যাকে গ্রেফতারের বিষয়ে সংবাদ প্রকাশ করায় চরমভাবে ক্ষিপ্ত হয়ে অর্তকিতভাবে হামলা চালায় গ্রেফতারকৃত রাসেলের বন্ধু ইউপি সদস্য মিলন হাওলাদার।

 

 

সুমন তালুকদার অভিযোগ করে বলেন, আমি মডেল থানার এজাহার অনুযায়ী টরকী বন্দরের ডাকাতি মামলায় গ্রেফতার হওয়া আসামীর বিষয়ে সংবাদ প্রকাশ করি। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার সন্ধ্যায় টরকী বাসস্ট্যান্ডে বসে কেন আমি রাসেল প্যাদার নামে ডাকাতির সংবাদ প্রকাশ করেছি এই নিয়ে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে ইউপি সদস্য মিলন হাওলাদার। এবং আমি কিছু বুঝে ওঠার আগেই সে (মিলন হাওলাদার) ও তার সাথে থাকা লোকজন আমাকে কিল গুষি দিতে থাকে। এক পর্যায়ে আমাকে মারতে মারতে একপর্যায়ে আমি জ্ঞান হারিয়ে ফেলি। পরে আমি জ্ঞান ফিরে দেখি আমি গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি।

 

 

হামলার অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত ইউপি সদস্য মিলন হাওলাদার বলেন, সাংবাদিক সুমনের সাথে বাগবিতন্ডার একপর্যায়ে আমি তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়েছি।

 

 

তবে গণডাকাতি ঘটনার পরের দিন গণডাকাতির পরিকল্পনাকারী রাসেল প্যাদ্যা ও তার ঘনিষ্ঠ সহযোগী ইউপি সদস্য মিলন হাওলাদার বাংলাদেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে থাকেন। যার একাধিক ছবি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

 

 

টরকী বন্দরের গনডাকাতির ঘটনার সাথে ইউপি সদস্য মিলন হাওলাদারের সম্পৃক্ততা আছে যে কারনে ডাকাতের বিরুদ্ধে সংবাদপ্রকাশ করায় সাংবাদিক সুমন তালুকদারের উপর ক্ষিপ্ত হয়ে এ হামলা চালায় বলে এলাকার সাধারণ জনগনের ধারনা।

 

 

গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আফজাল হেসেন জানান, সাংবাদিক সুমনকে মারধরের বিষয়ে মামলা দায়ের করা হয়েছে এবং এ বিষয়ে জড়িত থাকা আসামীদের গ্রেফতারের জন্য চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD