বরিশালে অপহরণকারীর হামলায় এক এসআইসহ পুলিশের তিন সদস্য আহত Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




বরিশালে অপহরণকারীর হামলায় এক এসআইসহ পুলিশের তিন সদস্য আহত

বরিশালে অপহরণকারীর হামলায় এক এসআইসহ পুলিশের তিন সদস্য আহত

বরিশালে অপহরণকারীর হামলায় এক এসআইসহ পুলিশের তিন সদস্য আহত




গৌরনদী প্রতিনিধি॥ বরিশালের গৌরনদী উপজেলার বেদগর্ভ গ্রাম থেকে অপহৃত এক স্কুলছাত্রীকে উদ্ধার করে নিয়ে আসার সময় অপহরণকারী ও তার আত্মীয়স্বজনদের হামলায় এক এসআইসহ পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে।

 

 

আহত পুলিশ সদস্যরা হলেন- গৌরনদী মডেল থানার এসআই আরিফুল ইসলাম, নারী কনস্টেবল হাফিজা আক্তার ও ভোলার লালমোহন থানার কনস্টেবল মিরাজ হোসেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

 

 

সরকারি কাজে বাধা ও পুলিশের ওপর হামলার ঘটনায় লালমোহন থানার এসআই মোশারফ হোসেন বাদী হয়ে তিনজনের নাম উল্লেখসহ ১১ জনকে আসামি করে গৌরনদী থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে।

 

 

লালমোহন থানার এসআই ও অপহরণ মামলার তদন্তকারী কর্মকর্তা মোশারফ হোসেন জানান, লালমোহন থেকে নবম শ্রেণির ছাত্রীকে গত ৯ সেপ্টেম্বর অপহরণ করে নিয়ে আসে। এ ঘটনায় স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে ওই দিনই লালমোহন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। গোপন সংবাদের ভিত্তিতে তিনি (এসআই মোশারফ হোসেন) সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার বিকালে গৌরনদী মডেল থানা পুলিশের সহযোগিতায় অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারের জন্য গৌরনদী উপজেলার বেদগর্ভ গ্রামে অভিযান চালান।

 

 

তিনি জানান, অপহৃতা ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসার সময় অপহরণকারী ইমন মোল্লার নেতৃত্বে ১০-১২ জন পুলিশের ওপর অতর্কিত হামলা চালিয়ে এক এসআইসহ পুলিশের তিন সদস্যকে আহত করে।

 

 

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অহিদ মিয়া জানান, মামলার এজাহারভুক্ত আসামি ইমন মোল্লা, সিরাজ মোল্লা, এনায়েত হোসেন মোল্লাকে গ্রেফতার করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD