বরিশালের জাগুয়ায় চাল বিতরণে অনিয়মের অভিযোগ Latest Update News of Bangladesh

শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
টিকটকারদের জন্য সুখবর দিল ইউএমজি কুয়াকাটায় তৃষ্ণার্ত পথচারীদের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ ২৪ ঘণ্টার মধ্যে বরিশালে বৃষ্টির পূর্বাভাস এক যুগ পর ৭০ বছরের বৃদ্ধাকে পরিবারে ফিরিয়ে দিল ফেসবুক! দেশের বাজারে কমেই চলছে সোনার দাম শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে আইনজীবী পাঠালেন আইনি নোটিশ শেবাচিমে র‌্যালী, বিশেষ পরিস্কার-পরিচ্ছন্নতা ও বৃক্ষ রোপন কর্মসূচী পালিত বরিশালে নির্বাচনের সংবাদ সংগ্রহকালে সাংবাদিকদের উপর হামলা, ইউপি সদস্য গ্রেফতার আওয়ামী লীগকে নির্বাচনী প্রস্তুতি দেখার আমন্ত্রণ জানালো ভারত একই সঙ্গে সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী ও প্রধানমন্ত্রীর পার্সোনাল অফিসার তিনি!




বরিশালের জাগুয়ায় চাল বিতরণে অনিয়মের অভিযোগ

বরিশালের জাগুয়ায় চাল বিতরণে অনিয়মের অভিযোগ




রিয়াজ মাহামুদ আজিম॥ বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নে দুস্থদের মধ্যে চাল বিতরণে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে জাগুয়া ইউনিয়ন পরিষদ চত্বরে উত্তেজনা ছড়িয়ে পড়লে বিতরণ কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়। আজ মঙ্গলবার (২৮ এপ্রিল) সকাল দশটা থেকে চাল বিতরন শুরু করেন ৬ নং জাগুয়া ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাক আলম চৌধুরি। সদর উপজেলার ৬ নং জাগুয়া ইউনিয়নে ১৭০ জন দুস্থদের মধ্যে ভিজিডি কার্ডের চাল বিতরণ করা হচ্ছিলো। এ সময় চুন্ডিপাড়া গ্রামের জাগুয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ বাবুল হাওলাদার ভিজিডি কার্ডে ৩০ কেজি চালের পরিবর্তে ২৫ কেজি বিতরণের অভিযোগ এনে বিতরণ বন্ধ করার চেষ্টা করেন। তিনি ভিজিডি কার্ডধারীদের সরকারি নির্দেশ মোতাবেক ৩০ কেজি চাল বিতরণের দাবি করলে ইউনিয়ন পরিষদ চত্বরে উত্তেজনা শুরু হয়। এ সময় চাল নিতে আসা ওয়ার্ডে শতাধিক লোক ইউনিয়ন পরিষদ চত্বরে জমা হয়ে ভিক্ষোভ করেন।

ঘটনা স্থান পরিদর্শন করে কোতয়ালী থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এদিকে উত্তেজনা আরো ছড়িয়ে পড়লে বিতরণ কার্যক্রম সাড়ে এগারোটার সময় বন্ধ করে ইউপি চেয়ারম্যান মোস্তাক আলম চৌধুরি দ্রুত পরিষদ থেকে সটকে পরেন। প্রতিবার দুস্থদের চাল কম দেয়া হলে আজ বিক্ষোভ করেন ওয়ার্ডবাসী।

চাল বিতরণের অনিয়মের কথা জানতে চাইলে সদর উপজেলার ইউএনও মোশারেফ হোসেন বলেন, বিষয়টি আমি সকালে শুনেছি। জাগুয়া ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাক আলম চৌধুরির কাছে জানতে চাইলে তিনি বলেন, ৩০ কেজির বস্তা হিসেবে যে ভাবে চাল আসে সে ভাবেই আমরা বিতরণ করি। গুদাম থেকেই চাল কম আসে। আমার এলাকায় একটি চক্র আছে তারা আমার বিরুপ হয়ে সাধারন মানুষদের ভুল বুঝিয়ে থাকেন। এমত অবস্থায় জাগুয়া ইউনিয়নে থমথমে বিরাজ করছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD