বরিশালের গৌরনদী স্বাস্থ্য কমপ্লেক্সে বিপুল ওষুধ জব্দ Latest Update News of Bangladesh

রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় ‘রেমাল’ আঘাত হানতে পারে যেদিন কলাপাড়ায় সহকারী প্রধান শিক্ষককে ব্যতিক্রমী বিদায়ী সংবর্ধনা মহিপুর থানা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় উদ্বোধন শেবাচিমের সংকট কাটিয়ে উঠতে কাজ করেছে স্বাস্থ্য বিভাগ: সচিব বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম উদ্বোধন অচিরেই বরিশালে বসবে আন্তর্জাতিক ক্রিকেট আসর: পানিসম্পদ প্রতিমন্ত্রী সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমার সব শক্তি-সাহস মা-বাবার কাছ থেকে পেয়েছি: প্রধানমন্ত্রী মাছ শিকার করতে গিয়ে শিক্ষার্থীর শ্বাসনালীতে ঢুকে পড়ল ৬ ইঞ্চির বাইন কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা




বরিশালের গৌরনদী স্বাস্থ্য কমপ্লেক্সে বিপুল ওষুধ জব্দ

বরিশালের গৌরনদী স্বাস্থ্য কমপ্লেক্সে বিপুল ওষুধ জব্দ

বরিশালের গৌরনদী স্বাস্থ্য কমপ্লেক্সে বিপুল ওষুধ জব্দ




গৌরনদী প্রতিনিধি॥ বরিশালের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সরকারি ওষুধ পাচারের অভিযোগ উঠেছে। ওই ঘটনার শনিবার গভীর রাতে সংবাদ সংগ্রহকালে গনমাধ্যকর্মীদের আটকে রাখে চিকিৎসকরা।

 

 

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও থানা পুলিশ ঘটনাস্থলে এলে গনমাধ্যম কর্মীদের ছেড়ে দেয়া হয়। এসময় হাসপাতালের অভিযুক্ত আবাসিক মেডিকেল অফিসারের শাস্তি দাবি করে বিক্ষোভ করা হয়। এ ঘটনায় চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে উপজেলা প্রশাসন।

 

 

গৌরনদীর স্থানীয় সংবাদকর্মী মো. গিয়াস উদ্দিন মিয়া অভিযোগ করেন, তারা কয়েকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সরকারি ওষুধ বাইরে বিক্রির উদ্দেশ্যে পাচার করার খবর পেয়ে শনিবার রাত ৯টার দিকে সেখানে যান।

 

 

এ সময় সংবাদকর্মীরা দেখতে পান আবাসিক মেডিকেল অফিসার ডা. মাজেদুল কাওসার, স্টোর কিপার সাইদুর রহমান, স্টাফ আনোয়ার হোসেনসহ বহিরাগত ৩/৪জন কয়েকটি বস্তা ভর্তি সরকারি ওষুধ বাইরে নিয়ে যাচ্ছে। এ সময় তারা ছবি তুলতে গেলে ডা. মাজেদুল কাওসার ও স্টাফরা সরকারি ওষুধ ফেলে হাসপাতালের গেট আটকে পালিয়ে যায়। এতে তারা হাসপাতালে অবরুদ্ধ হয়ে পড়েন।

 

 

খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস রাত ১১টায় ঘটনাস্থলে পৌছে তালা খুলে দিলে অবরুদ্ধ সংবাদকর্মীরা মুক্ত হন।

 

পরে ইউএনওর নির্দেশে থানা পুলিশ তল্লাশী চালিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারের পাশের ঝোপ জঙ্গলের মধ্য থেকে বস্তা ও কার্টন ভর্তি সরকারি ট্যাবলেট, ক্যাপসুল, ইনজেকশন, ৩৮পিস হেক্সিসোল জব্দ করেন। এসব ওষুধের বেশকিছুর মেয়াদ রয়েছে ২০২২ সাল পর্যন্ত। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী হাসপাতালের সামনে বিক্ষোভ করেন। রাত ১টার দিকে উপজেলা নির্বাহী অফিসার ঘটনা তদন্ত করে দোষীদের শাস্তির আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।

 

 

গৌরনদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. সাইয়্যেদ মো. আমরুল্লাহ জানান, স্টোর কিপার মেয়াদোত্তীর্ণ কিছু ওষুধ পুড়িয়ে নষ্ট করার জন্য নিয়ে যাচ্ছিলেন। কিন্তু রাতের আঁধারে হঠাৎ কয়েকজনকে দেখে তিনি ঘাবড়ে গেছেন। তবে ওই ওষুধ পাচার করা হচ্ছিল কিনা তা খতিয়ে দেখা হবে।

 

 

এ ব্যাপারে গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস জানান, ওই ঘটনা স্বাস্থ্য বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করা হয়েছে। পাশাপাশি ৪ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তারা কমিটির প্রতিবেদনের অপেক্ষায় আছেন বলে জানান তিনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD