বরগুনা-২: নৌকার মাঝি হলেন সুলতানা নাদিরা Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনা-২: নৌকার মাঝি হলেন সুলতানা নাদিরা

বরগুনা-২: নৌকার মাঝি হলেন সুলতানা নাদিরা




বরগুনা প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-২ (পাথরঘাটা, বামনা ও বেতাগী) আসনে ১১৪টি কেন্দ্রে ১ লাখ ৪৮ হাজার ৩২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী সুলতানা নাদিরা।

সুলতানা নাদিরা বরগুনা-২ এর মরহুম সাবেক সংসদ সদস্য গোলাম সবুর টুলুর সহধর্মিণী। এর আগেও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩১৫ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য দিলেন তিনি । সুলতানা নাদিরার শক্ত কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিত করাই ছিলো তার বড় চ্যালেঞ্জ। সে চ্যালেন্জে তিনি সফল হয়েছেন।

কেন্দ্রে কেন্দ্রে ভোটারদের উপস্থিতি বাড়াতে রিক্সা এবং ইজিবাই ব্যবহার করা হয়েছে। প্রত্যন্ত অঞ্চল থেকে বৃদ্ধ-প্রতিবন্ধীদের আনার জন্য সকাল থেকে আওয়ামী লীগের নেতা কর্মীরাও কাজ করেছে সমান তালে।

অপর দিকে তার নিকটতম প্রার্থী বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর নোঙর প্রতীকের প্রার্থীও দলের প্রতিষ্ঠাতা আহবায়ক ড. আব্দুর রহমান খোকন পেয়েছেন ১ হাজার ৯ শত ৫১ ভোট।

এছাড়াও বাংলাদেশ কংগ্রেস মনোনীত ডাব প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট মিজানুর রহমান পেয়েছে ১ হাজার ৭ শত ৩ ভোট। বাংলাদেশ সুপ্রিম পার্টি মনোনীত একতারা প্রতীকের প্রার্থী মুহাম্মদ আবু বকর ছিদ্দিক পেয়েছে ৬ শত ৬৯ ভোট। ওয়ার্কার্স পার্টির মনোনীত হাতুড়ি প্রতীকের প্রার্থী জাকির হোসেন পেয়েছে ৭ শত ৫৭ ভোট। তৃণমূল বিএনপি মনোনীত সোনালী আঁশ প্রতীকের প্রার্থী কামরুজ্জামান লিটন পেয়েছে ১ হাজার ১৪ ভোট এবং বাংলাদেশ তরিকত ফেডারেশন মনোনীত ফুলের মালা প্রতীকের প্রার্থী আবুল কালাম পেয়েছেন ৫ শত ৯০ ভোট।

রোববার রাতে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কার্যালয় থেকে সরবারহকৃত বার্তায় এসব তথ্য জানা গেছে । সুলতানা নাদিরা এমপি নির্বাচিত হওয়ায় উজ্জীবিত এই সংসদীয় আসনের আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং সাধারণ মানুষেরা

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD