বরগুনায় মেয়েকে বিয়ে না দেয়ায় বাবাকে কুপিয়ে জখম Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় মেয়েকে বিয়ে না দেয়ায় বাবাকে কুপিয়ে জখম

বরগুনায় মেয়েকে বিয়ে না দেয়ায় বাবাকে কুপিয়ে জখম

বরগুনায় মেয়েকে বিয়ে না দেয়ায় বাবাকে কুপিয়ে জখম




বরগুনা প্রতিনিধি॥ বরগুনায় মেয়েকে বিয়ে না দেয়ায় বাবাকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে জাকির নামে এক প্রতিবেশীর বিরুদ্ধে।

 

 

শনিবার সকালে সদর উপজেলার সদর ইউনিয়নের ঢলুয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতের নাম আব্দুল জলিল। তিনি একই গ্রামের বাসিন্দা। তাকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

জলিলের স্ত্রী মাহফুজা বেগম জানান, তার স্বামী রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। সকালে প্রতিবেশী রহিমের ফ্রিজে মাছ রাখতে যান তিনি। এ সময় তাকে দেখে অকথ্য ভাষায় গালাগালি করেন জাকির। বাড়িতে এসে বিষয়টি স্বামীকে জানান। এরপর গালাগালের কারণ জানতেই তার স্বামীর ওপর চড়াও হন জাকির। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে দা দিয়ে জলিলের মাথায় কোপ দেন। পরে প্রতিবেশীরা তার স্বামীকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

 

 

মাহফুজা বলেন, জাকির একই গ্রামের রহিম মিলিটারির ছেলে। তিনি দীর্ঘদিন ধরে আমার মাদরাসাপড়ুয়া মেয়েকে উত্ত্যক্ত করছিলেন। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে গত বছরের জুনে আমরা মেয়েকে বিয়ে দিতে বাধ্য হই। সেই থেকে জাকির আমাদের ওপর চরমভাবে ক্ষিপ্ত। মেয়ে বিয়ে না দেয়ায় বিভিন্ন সময়ে আমাদের হুমকি দিয়ে আসছেন। নভেম্বরের শেষের দিকে সহযোগীদের নিয়ে আমাদের খড়ের গাদায় আগুন দেন জাকির। এ নিয়ে সালিশে তার জরিমানা করেন ইউপি সদস্য পনু মৃধা। এরপর আরো বেপরোয়া হয়ে ওঠেন তিনি। এরই জেরে আমার স্বামীকে কুপিয়ে জখম করেছেন।

 

 

ইউপি সদস্য পনু মৃধা বলেন, জলিল একজন অতিসাধারণ শ্রমজীবী। তার মেয়েকে বিয়ে দেয়া নিয়েই জাকিরের সঙ্গে শত্রুতা। এ নিয়ে একাধিকবার সালিশ বৈঠক করেছি। কিন্তু জাকির বেপরোয়া। জলিলকে কোপানোর ঘটনা সত্য।

 

 

বরগুনা সদর থানার ওসি (তদন্ত) শহীদুল ইসলাম জানান, এ ব্যাপারে কেউ অভিযোগ দেননি। দিলে ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD