বরগুনায় মাদরাসাছাত্রীকে অপহরণ করে ধর্ষণ করার অভিযোগ Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




বরগুনায় মাদরাসাছাত্রীকে অপহরণ করে ধর্ষণ করার অভিযোগ

বরগুনায় মাদরাসাছাত্রীকে অপহরণ করে ধর্ষণ করার অভিযোগ

বরগুনায় মাদরাসাছাত্রীকে অপহরণ করে ধর্ষণ করার অভিযোগ




বরগুনা প্রতিনিধি॥ দশম শ্রেণির এক মাদরাসাছাত্রীকে অপহরণ করে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। মাদরাসার ওই ছাত্রীকে ৫ দিনেও উদ্ধার হয়নি। ছাত্রীর মা বাদী হয়ে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেছেন। গতকাল মঙ্গলবার সকালে ওই ট্রাইব্যুনালের বিচারক মো. হাফিজুর রহমান মামলাটি গ্রহণ করে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এজাহার নেওয়ার নির্দেশ দিয়েছেন।

 

 

 

মামলার বিবরণ থেকে জানা গেছে, আসামিরা হলেন- বরগুনা জেলার বেতাগী উপজেলার দেশান্তরকাঠি গ্রামের রফিক সরদারের ছেলে মো. ফাহাদ (২১), ফাহাদের বাবা রফিক সরদার, বোন রাহিমা ও মা রুনু বেগম। বাদীর স্বামী বিদেশে মালয়েশিয়ায় থাকেন। বাদীর মেয়ে স্থানীয় একটি দাখিল মাদরাসায় দশম শ্রেণিতে পড়াশোনা করে। ফাহাদ বাদীর মেয়েকে বিভিন্ন সময় মাদরাসায় আসা-যাওয়ার পথে একা পেয়ে বিভিন্ন ধরনের অঙ্গভঙ্গি করে কুপ্রস্তাব দেয়। বাদীর মেয়ে ভিকটিম তার মাকে বলে দেয়। এতে ফাহাদ প্রতিশোধপরায়ণ হয়ে উঠে।

 

 

২৯ জানুয়ারি বিকাল ৫টার দিকে স্থানীয় ডিসির হাট বাজার থেকে রওনা হয়ে বাড়ি ফেরার পথে বড়পারা নামক স্থানে পৌঁছামাত্র ফাহাদসহ অজ্ঞাতনামা আসামিরা বাদীর মেয়েকে জোরপূর্বক মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যায়।

 

 

এ ব্যাপারে ভিকটিমের মা মামলার বাদী বলেন, আসামির ও আমার একই গ্রামে বাড়ি। আমি সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমার মেয়েকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকি। আমার মেয়েকে না পেয়ে ফাহাদের বাবা রফিক, মা রুনু ও বোন রাহিমার কাছে বলেছি। তারা কোনো কর্ণপাত করেনি। আমার মেয়েকে ৫ দিন পর্যন্ত ফাহাদ কোথাও আটক করে ধর্ষণ করছে। আমার মেয়ে বেঁচে আছে কিনা তাও আমরা জানি না। ৩১ জানুয়ারি বেতাগী থানায় মামলা করতে গেলে থানা আমার মামলা নেয়নি। অভিযুক্ত ফাহাদ পলাতক থাকায় তার সঙ্গে যোগাযোগ করা যায়নি।

 

 

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, বেতাগী থানায় এ ব্যাপারে কেউ মামলা করতে আসেনি। মামলা করতে আসলে অবশ্যই মামলা নেওয়া হতো।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD