বরগুনায় মাদক সেবনে বাঁধা দেওয়ায় গৃহবধুকে শ্লীলতাহানীর অভিযোগ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে ইয়াস’র পানি ও স্যালাইন বিতরণ মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় বৃষ্টির জন্য ঝালকাঠিতে ইস্তিসকার নামাজ আদায়




বরগুনায় মাদক সেবনে বাঁধা দেওয়ায় গৃহবধুকে শ্লীলতাহানীর অভিযোগ

বরগুনায় মাদক সেবনে বাঁধা দেওয়ায় গৃহবধুকে শ্লীলতাহানীর অভিযোগ

বরগুনায় মাদক সেবনে বাঁধা দেওয়ায় গৃহবধুকে শ্লীলতাহানীর অভিযোগ




আমতলী প্রতিনিধি॥ বসত বাড়ীতে সন্ত্রাসীদের মাদক (গাঁজা) সেবন করতে না দেওয়ায় বরগুনার আমতলী উপজেলার ডালাচাড়া গ্রামে ৪ সন্তানের জননী ও স্বামী পরিত্যক্তা লাইলী বেগম নামের এক গৃহবধুকে শ্লীলতাহানী ও মারধর করার অভিযোগ পাওয়া গেছে। আহত স্বামী পরিত্যক্তা লাইলী বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

আহত সূত্রে জানা গেছে, স্থানীয় বখাটে ও মাদকসেবী মোয়াজ্জেম প্যাদা প্রায়ই স্বামী পরিত্যক্তা লাইলী বেগমের বাড়ীতে মাদক সেবনের উদ্দেশ্যে আসতো। গত সোমবার (৩ মে) মোয়াজ্জেম প্যাদা তার সঙ্গে থাকা অন্যান্য লোকজন নিয়ে মাদক (গাঁজা) সেবন করার উদ্দেশ্যে লাইলীর বাড়ীতে আসে। তখন লাইলি তার বসত ঘরে বসে তাদেরকে মাদক সেবনে বাঁধা দেয়।

 

 

এতে ক্ষিপ্ত হয়ে পরের দিন মঙ্গলবার (৪ মে) দুপুর ১২ টার দিকে মাদকসেবী মোয়াজ্জেম প্যাদা লোকজন নিয়ে আবার লাইলীর বাড়ীতে আসে। এ সময় মাদকসেবী মোয়াজ্জেম প্যাদা রান্না ঘরে কাজ করার সময় লাইলীকে পিছন দিক থেকে ঝাপটে ধরেন। লাইলীর ডাক চিৎকার দিলে মাদকসেবী মোয়াজ্জেমের সাথে থাকা জসিম, জাহিদ, ছিদ্দিকসহ আরো ৩ জন লাইলীকে শ্লীলতাহানী করে। লাইলী দৌড়ে পালিয়ে যাবার চেষ্টা করলে সকলে মিলে তাকে বেদড়ক মারপিট করে। এতে লাইলীর শরীরের বিভিন্নস্থানে ফুলা জখমসহ ডান পায়ের হাটু ভেঙ্গে যায়। তার ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে মাদকসেবী মোয়াজ্জেমসহ তার সাথে থাকা অন্যরা পালিয়ে যায়।

 

 

পরে সংবাদ পেয়ে স্বামী পরিত্যক্তা লাইলী বেগমের বড় ছেলে বাড়ীতে এসে তার মাকে আহত অবস্থায় উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

 

 

এ ঘটনায় আহত লাইলী বেগম গতকাল মঙ্গলবার রাতে বাদী হয়ে মাদকসেবী মোয়াজ্জেমসহ ৭ জনকে আসামী করে আমতলী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

 

 

আহত লাইলী বেগম বলেন, মোয়াজ্জেম প্যাদা এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী, মাদকসেবী, তার ভয়ে এলাকার লোকজন ভীত সন্ত্রস্ত থাকে। ঘটনার আগের দিন লোকজন নিয়ে আমার বাড়ীতে এসে মাদক সেবন করতে ও আমাকে কু-প্রস্তাব দেয়। এতে আমি রাজি না হওয়ায় পরের দিন সকালে আমার বাড়ীতে এসে আমাকে ঝাপটে ধরে মারধর ও শ্লীলতাহানী করে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

 

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মারজিয়া বলেন, আহত লাইলী বেগমের শরীরের বিভিন্ন স্থানে ফুলাজখন ও পা ভেঙ্গে যাওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

 

আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহআলম হাওলাদার বলেন, আহত লাইলী বেগম বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের দাখিল করেছেন। ঘটনার তদন্ত করে সত্যতা পেলে পরবর্তি আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD