বরগুনায় নতুন করে একদিনে ১৫ জনের শরীরে করোনা শনাক্ত Latest Update News of Bangladesh

সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় নতুন করে একদিনে ১৫ জনের শরীরে করোনা শনাক্ত

বরগুনায় নতুন করে একদিনে ১৫ জনের শরীরে করোনা শনাক্ত

করোনা,( ছবি: সংগৃহীত)




বরগুনা প্রতিনিধি॥ বরগুনায় নতুন করে একদিনে সর্বোচ্চ সংখ্যক ১৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৩১ জনে। বরগুনা জেলা সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য তত্ত্বাবধায়ক খান মোহাম্মদ সালামত উল্লাহ সোমবার (১৫ জুন) সকালে এ খবরের সত্যতা নিশ্চিত করেন।

 

তিনি জানান, রোববার রাতে সিভিল সার্জন কার্যালয় মোট ১৫ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। ৯ জুন এদের নমুনা সংগ্রহ করা হয়। সিভিল সার্জন অফিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে প্রাপ্ত তথ্যমতে, জেলায় মোট আক্রান্ত ১৩১ জনের মধ্যে সুস্থ হয়েছেন ৬৪ জন। চিকিৎসাধীন ৫২ জন। মারা গেছেন ২ জন। ২১০৩ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ফলাফল এসেছে ১৯৮৪ জনের। অপেক্ষায় ১১৯ জনের রিপোর্ট।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD