বরগুনায় ধর্ষণে ব্যর্থ হয়ে কিশোরী ও তার মাকে মারধরের অভিযোগ! Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় ধর্ষণে ব্যর্থ হয়ে কিশোরী ও তার মাকে মারধরের অভিযোগ!

বরগুনায় ধর্ষণে ব্যর্থ হয়ে কিশোরী ও তার মাকে মারধরের অভিযোগ!

বরগুনায় ধর্ষণে ব্যর্থ হয়ে কিশোরী ও তার মাকে মারধরের অভিযোগ!




আমতলী প্রতিনিধি॥ বরগুনার আমতলীতে ধর্ষণে ব্যর্থ হয়ে এক কিশোরী ও তার মাকে মারধরের অভিযোগ উঠেছে এক বখাটের বিরুদ্ধে। আহত মা-মেয়েকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত বখাটে রুহুল আমিন উপজেলার কুকুয়া গ্রামের আ. আজিজ মিয়ার ছেলে। ভুক্তভোগীরা জানায়, বখাটে রুহুল আমিন দীর্ঘদিন ধরে ওই কিশোরীকে উত্ত্যক্ত করছিল।

 

 

গতকাল বৃহস্পতিবার সকালে ওই কিশোরী তার মায়ের সঙ্গে আমতলীতে নানাবাড়ি বেড়াতে আসে। সেখান থেকে রাত অনুমান ৭ থেকে ৮টার দিকে বাড়িতে ফেরার পথে পৌর শহরের সবুজবাগ এলাকায় তাকে ধর্ষণের চেষ্টা করে ওই বখাটে রুহুল আমিন। এ সময় কিশোরীর চিৎকারে তার মা এগিয়ে গেলে ধর্ষণে ব্যর্থ হয়ে মা ও মেয়েকে বেধড়ক মারধর করে রুহুল আমিন ও তার সহযোগীরা। এতে কিশোরীর মায়ের সামনের দাঁত ভেঙে যায়। ওই রাতেই স্বজনরা তাঁদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। বর্তমানে ওই হাসপাতালেই মা ও মেয়ে চিকিৎসা নিচ্ছেন।সুত্র,কালের কন্ঠ

 

 

কিশোরীর মা বলেন, বখাটে রুহুল আমিন আমার মেয়েকে অনেক উত্ত্যক্ত করে। তাকে অনেকবার নিষেধ করা সত্ত্বেও সে কোনো কথা শোনে না। গতকাল (বৃহস্পতিবার) রাতে আমার মেয়ে নানাবাড়ি থেকে বাড়িতে ফেরার সময় পথে রুহুল ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়ের চিৎকারে তাকে রক্ষা করতে এগিয়ে গেলে সে আমাদের মারধর করে দাঁত ভেঙে ফেলছে। আমি এ ঘটনার বিচার চাই।

 

 

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD