বরগুনায় দুজনের শরীরে নতুন করে করোনা শনাক্ত Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় দুজনের শরীরে নতুন করে করোনা শনাক্ত

বরগুনায় দুজনের শরীরে নতুন করে করোনা শনাক্ত




বরগুনা প্রতিনিধি॥ বরগুনায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে দুজনের শরীরে। সোমবার সকাল পর্যন্ত সিভিল সার্জন অফিসের নিয়ন্ত্রণ কক্ষের দেয়া তথ্যমতে জেলায় করোনা ভাইরাস আক্রান্ত মোট ৪২ জন। এদের মধ্য সু¯হ হয়ে বাড়ি ফিরেছেন ২৭ জন। চিকিৎসাধীন রয়েছে ১৩ জন। মারা গেছে দুই জন।

শুক্রবার বিকালে শহরের পশ্চিম বরগুনা এলাকায় ভারপ্রাপ্ত সঞ্চয় কর্তার করোনায় আক্রান্ত হবার খবর প্রথমে ছড়িয়ে পড়ে। তিনি ১১ মে ভোলা থেকে বরগুনা আসেন। ১৩ মে জ্বর ও কাশি দেখা দিলে হাসপাতালে পরীক্ষা করান, শুক্রবার বিকালে রিপোর্ট আসে পজিটিভ। পজিটিভ রিপোর্ট আসার পরই অফিস সহকারী অফিসে তালা লাগিয়ে সটকে পড়ে। আক্রান্ত কর্মকর্তাকে এ্যাম্বুলেন্স এসে হাসপাতালে নিয়ে যায়। সন্ধ্যায় জেলা প্রশাসন ওই এলাকায় তিনটি বাড়ি লকডাউন ঘোষনা করেছে।

অপর দিকে বরগুনা সিভিল সার্জন অফিসে সদ্য মেডিকেল কর্মকর্তা পদে যোগদানকারী মহিলা মেডিকেল কর্মকর্তা কর্মস্থল বরগুনা জেনারেল হাসপাতালে যোগদানে পূর্বেই শুক্রবার করোনায় আক্রান্ত হয়েছেন। ১৩ মে সদ্য যোগদানকারী এই চিকিৎসক সহ আটজন চিকিৎসককে নিয়ে জেলা প্রশাসক তার অফিসে দিক নির্দেশনামূলক সভা করেন। তার সং¯পর্শে আসা অন্যান্যের ব্যাপারে এখনো কোন সিন্ধান্ত নেয়া হয়নি। বরগুনা জেলায় এ নিয়ে দুইজন মেডিকেল কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD