বরগুনায় গাছের নিচে চাপা পড়ে শিশু নিহত Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




বরগুনায় গাছের নিচে চাপা পড়ে শিশু নিহত

বরগুনায় গাছের নিচে চাপা পড়ে শিশু নিহত




বরগুনা প্রতিনিধি॥ বরগুনার বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের উত্তর গুদিঘাটা গ্রামে সোমবার সকাল ৯টার দিকে গাছের নিচে চাপা পড়ে মো.আবদুল্লাহ হাওলাদারের ছেলে মো.জিসান হাওলাদার(০৫) নিহত হয়।

বামনা উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইতুল ইসলাম লিট মৃধা, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা সুলতানা, সার্কেল এসপি (বামনা-পাথরঘাটা)আশ্রাফ উল্লাহ তাহের ও বামনা থানার কর্মকর্তা ইনচার্জ এসএম মাসুদুজ্জামান গতকাল দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার উত্তর গুদিঘাটা গ্রামের রহিম খলিফার কিছু মেহগনি গাছ ক্রয় করে একই বাড়ীর ইদ্রিস খলিফা। শ্রমিকরা ওই গাছ কেটে কাধেঁ বহন করে বাড়ীর সামনের বেড়ীবাঁধে স্তুপ করে রাখছিলো।

এ সময় একই বাড়ীর আবদুল্লাহ হাওলাদারের ৫ বছর বয়সী শিশু জিসান ওই শ্রমীকদের পিছনে পিছনে বেড়ীবাঁধে যায় এবং ওই গাছের নিচে শিশুটি চাপা পড়ে।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা শিশুটিকে তাৎক্ষনিক ডৌয়াতলা সৌদি প্রবাসী হাসপাতালে নিয়ে যায়। সেখানের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য মঠবাড়িয়া পাঠায়। হাসপাতালে নেওয়ার পথে শিশুটি মারা যায়।

সার্কেল এসপি মো.আশ্রাফ উল্লাহ তাহের বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে ঘটনাটি একটি দুর্ঘটনা। তার পরও তদন্ত করে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD