বরগুনার বেতাগীতে আ.লীগ নেতার ভাই বলে কথা! Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




বরগুনার বেতাগীতে আ.লীগ নেতার ভাই বলে কথা!

বরগুনার বেতাগীতে আ.লীগ নেতার ভাই বলে কথা!

বরগুনার বেতাগীতে আ.লীগ নেতার ভাই বলে কথা!




বরগুনা প্রতিনিধি॥ বরগুনার বেতাগীতে এক আওয়ামী লীগের নেতার ভাই ক্ষমতার দাপট দেখিয়ে দখল করে নিয়েছে উপজেলার বদনীখালি বাজারের জামে মসজিদের সামনের ছয় শতাংশ জমি। ওই জমিতেই তৈরি করেছেন পাকা দালান।

 

 

এলাকাবাসীর দাবি, ওই নেতার ভাইয়ের দখল করা জমিতেই তৈরি হওয়ার কথা ছিল বাজারের ঈদগাহের মাঠ।

 

 

উপজেলার বুড়ামজুমদার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আলতাফ হাওলাদারের ভাই মো. সুলতান হাওলাদার এ জমি দখল করেছেন বলে জানা গেছে। তারা উপজেলার বদনীখালি গ্রামের মৃত আকরাম উদ্দিন হাওলাদারের ছেলে।

 

 

নাম না প্রকাশের শর্তে একাধিক বাসিন্দা বলেন, বদনীখালি বাজারের একাধিক খণ্ড সরকারি জমি আওয়ামী লীগ নেতা আলতাফ হাওলাদার অবৈধভাবে দখল করেছেন এবং বিক্রিও করেছেন। বাজারে সরকারিভাবে ডিসিআর না দেয়ার কারণে এই নেতা বেশ কয়েকটি খণ্ডের জমি নিজের মতো করে দালান করে দখলে নিয়েছে।

 

 

১৯৬৯ সালে বদনীখালি বাজারে তৈরি হয় এ জামে মসজিদটি। তারপর থেকে বাজারের জমিতেই মসজিদটি ছিল। তত্ত্বাবধায়ক সরকারের আমলে বাজার ভাঙার পর এ মসজিদটি সরিয়ে বাজারের দক্ষিণ পাশে সরিয়ে নেয়া হয়। কিন্তু মসজিদটির সামনের জমি দখল করে তৈরি করা হচ্ছে পাকা দালান।

 

 

২০১৮ সালের প্রথমদিকে সদ্যবিদায়ী বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা একই সঙ্গে দায়িত্বপ্রাপ্ত সহকারী কমিশনার (ভূমি) মো. রাজীব আহসান ওই জমিতে ভবন নির্মাণের জন্য মামলা দায়ের করেন। তারপরও বন্ধ হয়নি এ অবৈধ দখল।

 

 

বুড়ামজুমদার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পদাধিকার বলে উক্ত বাজার কমিটির সভাপতি সৈয়দ গোলাম রব শুক্কুর মীর বলেন, এই আওয়ামী লীগ নেতাসহ তাদের ভাইদের কাছে এলাকাবাসী জিম্মি। বাজারের বেশ কয়েকটি প্লট তারা দখল করে বিক্রিও করেছেন। বর্তমানে তাদের মসজিদের সামনের ছয় শতাংশ জমি দখল করার কারণে ঈদগাহ মাঠের স্কিমও দিতে পারিনি।

 

 

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আলতাফ হাওলাদারের ভাই মো. সুলতান হাওলাদার বলেন, বরগুনা জেলা প্রশাসক ও স্থানীয় এমপি তাকে এই ঘর উঠাতে ব্যবস্থা করে দিয়েছেন। তবে প্রমাণাদি দেখাতে বললে তিনি রাজি হননি। বাজারের জমিতে কোনো ডিসিআর না থাকার কারণে এই জমিতে ঘর তুলেছেন বলেও তিনি জানান।

 

 

বেতাগী উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মো. সুহৃদ সালেহীন বলেন, যারা সরকারি জমি দখল করবে তাদের কাউকেই ছাড় দেয়া হবে না। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।সুত্র,দৈনিক যুগান্তার

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD