বরগুনায় ভোটকেন্দ্রে সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধ Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে ইয়াস’র পানি ও স্যালাইন বিতরণ মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় বৃষ্টির জন্য ঝালকাঠিতে ইস্তিসকার নামাজ আদায়




বরগুনায় ভোটকেন্দ্রে সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধ

বরগুনায় ভোটকেন্দ্রে সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধ

বরগুনায় ভোটকেন্দ্রে সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধ




বরগুনা প্রতিনিধি॥ বরগুনায় একটি ভোটকেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের কর্মী-সমর্থকদের সঙ্গে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের সংঘর্ষে দুজন গুলিবিদ্ধ হয়েছেন।

 

 

সোমবার (২১ জুন) বিকেল পৌনে ৪টার দিকে বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের দক্ষিণ বদরখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ দুজনকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

গুলিবিদ্ধ হলেন টিটু শিকদার (৩২) ও নয়ন (২৮)। এদের মধ্যে টিটু শিকদার হলেন মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী তপু মাতব্বরের কর্মী এবং নয়ন সিকদার আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী রাজার কর্মী।

 

 

এদের মধ্যে নয়ন চিকিৎসার শেষে বাড়ি ফিরে গেলেও টিটু শিকদার বরগুনা জেলার হাসপাতালে ভর্তি আছেন। তার শরীরে অর্ধশত রাবার বুলেটের ক্ষত চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

 

 

চিকিৎসাধীন টিটু শিকদার বলেন, ভোটগ্রহণের শেষের দিকে নৌকা প্রতীকের কর্মী-সমর্থকরা কেন্দ্র দখল করে ভোট দিতে চাইলে আমরা প্রতিহত করার চেষ্টা করি। এ সময় আমাদের তারা মারধর শুরু করলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ গুলি চালালে আমি গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ি।

 

 

জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ফরহাদ বলেন, টিটুর শরীরে অর্ধশতাধিক রাবার বুলেটের ক্ষতচিহ্ন রয়েছে। তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর নয়নের পায়ে তিনটি রাবার বুলেটের ক্ষতচিহ্ন ছিল। তাই চিকিৎসা দিয়ে তাকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়।

 

 

ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার কিরণ মাতব্বর বলেন, শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে। হঠাৎ কেন্দ্রের বাইরে দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট ছুড়ে। এতে দুজন গুলিবিদ্ধ হন। পরে অতিরিক্ত পুলিশ ও বিজিবি সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

 

 

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম বলেন, শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণের মধ্যে হঠাৎ করে দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে সংঘর্ষ বাঁধে। পরে টিয়ারশেল ও রাবার বুলেট ছুড়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD