বঙ্গবন্ধুতে বিসিসি এবং বঙ্গমাতায় বরিশাল সদর জেলার চ্যাম্পিয়ান Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বঙ্গবন্ধুতে বিসিসি এবং বঙ্গমাতায় বরিশাল সদর জেলার চ্যাম্পিয়ান

বঙ্গবন্ধুতে বিসিসি এবং বঙ্গমাতায় বরিশাল সদর জেলার চ্যাম্পিয়ান




নিজস্ব প্রতিনিধি॥  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ এর জেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। চূড়ান্ত পর্বের এই খেলায় বরিশাল সিটি কর্পোরেশন (বালক) ৪-০ গোলে গৌরনদীকে এবং বরিশাল সদর উপজেলা ১-০ গোলে বানারীপাড়া উপজেলাকে (বালিকা) পরাজিত করে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ান হয়েছে।

রোববার বিকাল সাড়ে ৩টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে শুরু হয় বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টের জেলা পর্যায়ের ফাইনাল খেলা। এ খেলায় মুখোমুখি হয় বঙ্গবন্ধু গোল্ডকাপে প্রথম অংশগ্রহনকারী দল বরিশাল সিটি কর্পোরেশন বনাম গৌরনদী উপজেলা।

প্রথমার্ধের খেলায় দুই দলের মধ্যেই হাড্ডাহড্ডি লড়াই হয়। তবে প্রথমার্ধের শেষ ভাগে প্রথম গোল করে গৌরনদীকে বিপর্যায়ের দিকে ঠেলে দেয় সিটি কর্পোরেশনের ফুটবলাররা। ফলে প্রথমার্ধের খেলার ফলাফল দাড়ায় সিটি কর্পোরেশন ১ ও গৌরনদী শূণ্য।

দ্বিতীয়ার্ধের খেলার খেলার শুরুতেই গৌরনদীর ওপর চেপে বসে বরিশাল সিটি কর্পোরেশন দল। তাদের বারবার আক্রমনাত্মক খেলার কারনে সুবিধা করতে পারেনি গৌরনদী। এমনকি একটি গোল পরিশোধ না করতে পারলেও দ্বিতীয়ার্ধে আরো ৩টি গৌরনদীর বারপোষ্ট ভেদ করে। ফলে খেলার চূড়ান্ত সময়ে ফলাফল দাড়ায় বরিশাল-৪ ও গৌরনদী-০। সিটি কর্পোরেশন দলের হয়ে শংকর সর্বোচ্চ ২টি এবং রাব্বী ও শরীফ একটি করে গোল অর্জন করেন।

এর আগে দুপুর ১টার দিকে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামের একই মাঠে অনুষ্ঠিত হয় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ফটুবল টুর্নামেন্ট এর ফাইনাল ম্যাচ।

এতে মুখোমুখি হয় বরিশাল সদর ও বানারীপাড়া উপজেলা। মেয়েদের ফাইনাল খেলাটিও উত্তেনাপূর্ণ হয়। কেননা খেলার প্রথম ও দ্বিতীয়ার্ধের পুরো সময় দুই দলের পাল্টা পাল্টি আক্রম মাঠের দর্শকদের হৃদয় স্পন্দন বাড়িয়ে দেয়। শেষ পর্যন্ত নির্ধারিত সময়ে খেলা অমিমাংশিত থেকে যায়।

তবে অতিরিক্ত সময়ে নিজেদের অবস্থান সৃষ্টি করে নেন বরিশাল সদর উপজেলা দল। অতিরিক্ত সময়ের চতুর্থ মিনিটে একমাত্র গোলদাতা উর্মির দুর্দান্ত গোলে বরিশাল সদরের বিজয় নিশ্চিত হয়।

পরে স্টেডিয়ামে জেলা পর্বের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যা মো. মইদুল ইসলাম।

এছাড়া অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার উপ-পরিচালক মো. শহিদুল ইসলাম, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন্নাহার মেরী, বিভাগীয় ক্রিড়া সংস্থার সদস্য সচিব আলমগীর খান আলো, জেলা ক্রীড়া কর্মকর্তা এরশাদ হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD