ফেঁসে গেল স্বাক্ষর জালকারী দুই কর্মকর্তা Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ফেঁসে গেল স্বাক্ষর জালকারী দুই কর্মকর্তা

ফেঁসে গেল স্বাক্ষর জালকারী দুই কর্মকর্তা




অনলাইন ডেস্ক//
খাদ্য কর্মকর্তা ও খাদ্য গুদাম কর্মকর্তার যোগসাজসে প্রকল্প সভাপতির স্বাক্ষর জাল করে কাবিখা প্রকল্পের আট মেট্রিক টন চাল আত্মসাতের ঘটনায় অভিযুক্ত ওই দুই কর্মকর্তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য জেলা প্রশাসকের কার্যালয় থেকে খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক বরাবর সুপারিশপত্র প্রেরণ করা হয়েছে।
জেলা প্রশাসক কার্যালয় থেকে একটি স্মারকে জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান স্বাক্ষরিত পত্রে জানা গেছে, ২০১৫-২০১৬ অর্থবছরে গ্রামীণ অবকাঠামো সংস্কার (কাবিখা বিশেষ) কর্মসূচীর আওতায় জেলার গৌরনদী উপজেলার “মধ্য বেজহার কালী মন্দির থেকে মামুন মোল্লার বাড়ি পর্যন্ত রাস্তা মেরামত” প্রকল্পের অনূকূলে আট মেট্রিক টন চাল বরাদ্দ করা হয়।

তৎকালীন সময়ে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিএম শফিকুল ইসলাম ও খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুস সালামের যোগসাজসে পুরো চাল আত্মসাৎ করা হয়। এমর্মে অভিযোগ সহকারে গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্তৃক তদন্তে ওই দুই কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হয়। পরবর্তীতে জেলা প্রশাসনও এ বিষয়ে একমত পোষন করে তদন্তের কপি, সংশ্লিষ্ট কাগজপত্র ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য একটি সুপারিশপত্র খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক বরাবর প্রেরণ করেন।

সূত্রমতে, ওই প্রকল্পের সভাপতি উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ মামুন মোল্লার স্বাক্ষর জাল করে পুরো চাল উত্তোলন করে আত্মসাৎ করেন দুই কর্মকর্তা। অভিযুক্ত কর্মকর্তাদের মধ্যে তৎকালীন খাদ্য কর্মকর্তা বিএম শফিকুল ইসলাম বর্তমানে পটুয়াখালী জেলা সদরে এবং তৎকালীন ওসিএলএসডি শেখ আবদুস সালাম বর্তমানে রংপুর এরিয়ায় কর্মরত রয়েছেন। প্রকল্প সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুন মোল্লা জানান, দুই কর্মকর্তার চাল আত্মসাতের বিষয়টি জানতে পেরে ২০১৭ সালে ৪ নভেম্বর তিনি জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD