প্রয়োজন ব্যতীত ঘরের বাইরে যাবেন না বরিশালে পাণিসম্পদ প্রতিমন্ত্রী Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




প্রয়োজন ব্যতীত ঘরের বাইরে যাবেন না বরিশালে পাণিসম্পদ প্রতিমন্ত্রী

প্রয়োজন ব্যতীত ঘরের বাইরে যাবেন না বরিশালে পাণিসম্পদ প্রতিমন্ত্রী

প্রয়োজন ব্যতীত ঘরের বাইরে যাবেন না বরিশালে পাণিসম্পদ প্রতিমন্ত্রী




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ করোনা ভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসনের পক্ষ থেকে নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের পাশে এসে দাড়িয়েছে বরিশাল জেলা প্রশাসন। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

 

 

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, তেল, লবন, চিনি, সেমাই।

 

 

এসময় অনুষ্ঠানে বরিশালের ডিসি মো. জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয় প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম (এমপি)। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল, পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান বিপিএম (বার), এসপি মো. মারুফ হোসেন পিপিএম, তালুকদার মোঃ ইউনুস।

 

 

আরো উপস্থিত ছিলেন বরিশাল কর্মচারী কল্যাণ বোর্ড উপ-পরিচালক সোহরাব হোসেন, অতিরিক্ত ডিসি (রাজস্ব) রাজিব আহমেদ, অতিরিক্ত ডিসি (সার্বিক) বরিশাল প্রশান্ত কুমার দাস, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গৌতম বাড়ৈ, বরিশাল সদর ইউএনও মো. মুনিবুর রহমানসহ আরো অনেকে।

 

 

প্রধান অতিথির বক্তব্যে পাণি সম্পদ প্রতিমন্ত্রী বলেন, আপনারা স্বাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহার করে চলাফেরা করবেন পাশাপাশি সবাই ঘরে থাকবেন। প্রশাসনকে সহযোগিতা করবেন। সামাজিক দূরত্ব বজায় রাখবেন। প্রয়োজন ব্যতীত ঘরের বাইরে যাবেন না। এসময় তিনি বরিশাল নিরাপদে ঘরে অবস্থা করার অনুরোধ জানিয়েছেন।

 

 

পরে তিনি ও বিশেষ অতিথি প্রশাসনিক কর্মকর্তারা আগত দুস্থ,অসচ্ছল ও কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী তাদের হাতে তুলে দেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD