প্রেমিকের সামনে প্রেমিকাকে পালাক্রমে ধর্ষণ Latest Update News of Bangladesh

রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় ‘রেমাল’ আঘাত হানতে পারে যেদিন কলাপাড়ায় সহকারী প্রধান শিক্ষককে ব্যতিক্রমী বিদায়ী সংবর্ধনা মহিপুর থানা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় উদ্বোধন শেবাচিমের সংকট কাটিয়ে উঠতে কাজ করেছে স্বাস্থ্য বিভাগ: সচিব বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম উদ্বোধন অচিরেই বরিশালে বসবে আন্তর্জাতিক ক্রিকেট আসর: পানিসম্পদ প্রতিমন্ত্রী সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমার সব শক্তি-সাহস মা-বাবার কাছ থেকে পেয়েছি: প্রধানমন্ত্রী মাছ শিকার করতে গিয়ে শিক্ষার্থীর শ্বাসনালীতে ঢুকে পড়ল ৬ ইঞ্চির বাইন কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা




প্রেমিকের সামনে প্রেমিকাকে পালাক্রমে ধর্ষণ

প্রেমিকের সামনে প্রেমিকাকে পালাক্রমে ধর্ষণ




অনলাইন ডেস্ক:টাঙ্গাইলের সখীপুরে প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে পাঁচজনের দ্বারা লাগাতার ধর্ষণের শিকার হয়েছেন এক কিশোরী। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।ঘটনাটি ঘটেছে ১১ মার্চ উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের একটি বনে।

জানা যায়, ভিকটিম কিশোরী তার প্রেমিকের সাথে বহেড়াতৈল ইউনিয়নে ঘুরতে যায়। এ সময় পাঁচ তরুণ এসে তাদের বহেড়াতৈল রেঞ্জের আওতাধীন কাকড়াজান বিটের একটি বনে তুলে নিয়ে যায়। পরে প্রেমিককে সেখানে আটকে রেখে একে একে পাঁচজন মিলে কিশোরীকে ধর্ষণ করে। এ সময় তারা ধর্ষণের ভিডিও করে রাখেন। এক পর্যায়ে তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়।

ভিকটিম জানায়, তিনি তার বন্ধুর সাথে একসাথে বসে গল্প করছিলেন। এ সময় সাদ্দাম হোসেন, মো. জালাল, আশরাফুল ইসলাম, নজরুল ইসলাম ও আফাজ উদ্দিন তাদের তুলে নিয়ে যায়। পরে ওই পাঁচজন মিলে তার উপর নির্যাতন চালায়।

ধর্ষণের শিকার মেয়েটির বাবা বাবা জানান, বছর দুয়েক আগে মেয়েটি ষষ্ঠ শ্রেণিতে পড়া অবস্থায় একবার ধর্ষণের শিকার হয়েছিল। সখীপুর থানায় মামলাও হয়েছিল। এখনো মামলা চলছে। এ ঘটনায় তিনি বাদী হয়ে পাঁচজনকে আসামি করে সখীপুর থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন।

সখীপুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) লুৎফুল কবির বলেন, নির্যাতনের শিকার মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সকালে মামলার দুই নম্বর আসামি মো. জালালকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD