প্রধানমন্ত্রী ও রাষ্ট্রবিরোধী অপপ্রচার করায় র‌্যাবের হাতে যুবক গ্রেফতার Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




প্রধানমন্ত্রী ও রাষ্ট্রবিরোধী অপপ্রচার করায় র‌্যাবের হাতে যুবক গ্রেফতার

প্রধানমন্ত্রী ও রাষ্ট্রবিরোধী অপপ্রচার করায় র‌্যাবের হাতে যুবক গ্রেফতার




নিজস্ব প্রতিবেদক ॥ প্রধানমন্ত্রী সহ বিভিন্ন বাহিনীর প্রধানগণ, প্রধান নির্বাচন কমিশনার ও কুটনৈতিক ব্যক্তিবর্গের ছবি বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার করায় বরিশালে মোঃ নজরুল ইসলাম (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৮। আজ বুধবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-৮ সদর দপ্তর থেকে প্রেরিত এক ই-মেইল বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়। আটককৃত নজরুল মুলাদী উপজেলার পূর্ব তেরচাঁদ গ্রামের মৃত আব্দুল গণি হাওলাদারের ছেলে।

র‌্যাব জানায়, আসামী তার নিজ Najrul Islam নামে Facebook আইডির মাধ্যমে দীর্ঘদিন যাবৎ প্রধানমন্ত্রী, যোগাযোগ মন্ত্রী ও প্রধান নির্বাচন কমিশনারের বিকৃত ছবি এবং র‌্যাবের মহাপরিচালক, ডিএমপি কমিশনারসহ কুটনৈতিক ব্যক্তিবর্গের নামে মানহানিকর বক্তব্য ও সরকার বিরোধী তথ্য অপপ্রচার করে আসছিল। বিষয়টি র‌্যাব-৮ সদর দপ্তরের নজরে আসে।

পরবর্তীতে তথ্য প্রযুক্তির সাহায্য নিয়ে বরিশাল সিপিএসসি ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গত মঙ্গলবার দিবাগত রাত ১টায় মুলাদী থানাধীন মুলাদী বাজারে নজরুল ইসলামের ভাড়াকৃত দোকান ঘরে অভিযান পরিচালনা করে।

এসময় তাকে আটক করে দুটি মোবাইল ফোন ও ৩টি সিমকার্ড জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে স্থানীয় লোকজনের সামনে উপরোক্ত অপরাধের কথা স্বীকার করে।

এ ব্যাপারে বরিশাল জেলার মূলাদী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
র‌্যাব জানায়, তাদের এ ধরণের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD