প্রধানমন্ত্রীর কাছে আবদারের ঝুড়ি নিয়ে বরগুনাবাসী Latest Update News of Bangladesh

শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় ‘রেমাল’ আঘাত হানতে পারে যেদিন কলাপাড়ায় সহকারী প্রধান শিক্ষককে ব্যতিক্রমী বিদায়ী সংবর্ধনা মহিপুর থানা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় উদ্বোধন শেবাচিমের সংকট কাটিয়ে উঠতে কাজ করেছে স্বাস্থ্য বিভাগ: সচিব বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম উদ্বোধন অচিরেই বরিশালে বসবে আন্তর্জাতিক ক্রিকেট আসর: পানিসম্পদ প্রতিমন্ত্রী সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমার সব শক্তি-সাহস মা-বাবার কাছ থেকে পেয়েছি: প্রধানমন্ত্রী মাছ শিকার করতে গিয়ে শিক্ষার্থীর শ্বাসনালীতে ঢুকে পড়ল ৬ ইঞ্চির বাইন কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা




প্রধানমন্ত্রীর কাছে আবদারের ঝুড়ি নিয়ে বরগুনাবাসী

প্রধানমন্ত্রীর কাছে আবদারের ঝুড়ি নিয়ে বরগুনাবাসী

শেখ হাসিনার ৭২তম জন্মদিন আজ




অনলাইন ডেস্ক: বরগুনার তালতলীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগামী (২৭ অক্টোবরে) শুভ আগমনে উল্লাসিত তালতলীবাসী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার তালতলী উপজেলার প্রতিষ্ঠাতা। প্রানের ২০দফা দাবী নিয়ে একটি খসড়া তৈরি করেন তালতলী উপজেলার সাধারণ জনগন।

তাদের ২০ দফার তালিকা গুলো নিম্নে বর্ণিত-

১. তালতলীতে পৌরসভা ঘোষণা।

২. বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ করায় যেসকল জনগণের বাসস্থানের জায়গা নেয়া হয়েছে তাদের ন্যায্য মূল্য নিশ্চিত সহ বেরীবাঁধ এ ভূমিহীনরা বাসকরছে তাদের পুর্ণবাসন করা।

৩. তালতলী হাসপাতালে পর্যাপ্ত চিকিৎসক, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সহ ৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল চালু করুন।

৪/ সরকারের সকল দরিদ্র ও অদরিদ্রদের জন্য ভিজিএফ, ভিজিডি, বাসগৃহ, সোলার প্যানেল, বাজারে স্ট্রিট লাইট স্থাপন,ঋনগ্ৰহনে,বিদ্যুৎ সংযোগে বিভিন্ন অফিসে দূর্নীতি অনিয়ম এর কারনে সরকারের অধীনে সকল উন্নয়ন প্রকল্প ও দরিদ্র মানুষের জন্য ভালো কাজের জন্য সরকারের সুনামের স্হলে বদনাম বেশি হয়।

৫. তালতলী উপজেলা সদর ওয়ার্ড এ ২২ কিঃ মিঃ সড়ক পাকাকরণ।

৬. তালতলী বগীবাজার — বরগুনা চালিতাতলী ফেরি সার্ভিস।

৭. সোনাকাটা— তালতলী — ঢাকা মহাসড়ক ৪ লেন সহ ট্রেন লাইন নির্মাণ করা।

৮. তালতলীতে ফুটবল ও ক্রিকেট এস্টেডিয়াম নির্মাণ একান্ত প্রয়োজন।

৯. রাখাইন সম্প্রদায়ের জন্য কালচারাল একাডেমী বা সেন্টারের একান্ত প্রয়োজন।

১০. তালতলীতে মৎস্য প্রজনন কেন্দ্র ও আহরন কেন্দ্র স্থাপন করা একান্ত প্রয়োজন।

১১. লতলীতে সরকারি ভাবে মুসলিম কবরস্থান একান্ত প্রয়োজন। রাখাইন সম্প্রদায়ের স্বশানের ও হিন্দুদের শ্বশানের উন্নয়ন একান্ত প্রয়োজন।

১২. তালতলী সোনাকাটা, নলবুনিয়া শুভসন্ধা সমুদ্র সৈকত পর্যটন কেন্দ্রের উন্নয়ন ও যোগাযোগের জন্য রাস্তার উন্নয়ন করা।

১৩. ঢাকা– তালতলী লঞ্চ সার্ভিস চালু করা।

১৪. বালিকা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় স্থাপন ও উন্নয়ন।

১৫. তালতলীর জয়ালভাঙ্গা, তেঁতুল বাড়িয়া, চরপাড়া,বগী,সহ বিভিন্ন নদী ভাঙ্গনের জন্য বেরীবাঁধ নির্মাণ একান্ত প্রয়োজন। * ১৯/ তালতলীতে টাউন হল নির্মাণ একান্ত প্রয়োজন।

১৬. তালতলীতে সোনালী ব্যাংকের শাখা দ্রুত চালুর ব্যাবস্থা করা।

১৭. তালতলীতে ম্যাজিস্ট্রেট আদালত স্থাপন।

১৮. লঞ্চ টার্মিনাল স্থাপন করা।

১৯. তালতলী থেকে সব জায়গার লঞ্চ যাতায়াত ব্যবস্থার উন্নতকরণ

২০. তালতলী থানায় পুলিশের বাসস্থান ও উপজেলা পরিষদের জন্য বাসস্থান একান্তই প্রয়োজন।অনুরোধক্রমে তালতলী উপজেলার জনগন। বরগুনার তালতলীতে শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে এ ২০ দফার খসড়া উন্মোচন করবে তালতলী উপজেলাবাসী।

সকল কিছু পেরিয়ে আবদারের ঝুড়ি যেন তার কাছে। যেহেতু এই উপজেলার প্রতিষ্ঠাতা তিনি। তিনিই হলেন সকল উন্নয়ন ও দেশকে উন্নয়শীল দেশে রুপান্তরিত করার কারিগড়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD