প্রতিবেশীর স্ত্রীকে ধর্ষণচেষ্টাকালে এক মুদি দোকানি আটক Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




প্রতিবেশীর স্ত্রীকে ধর্ষণচেষ্টাকালে এক মুদি দোকানি আটক

প্রতিবেশীর স্ত্রীকে ধর্ষণচেষ্টাকালে এক মুদি দোকানি আটক

প্রতিবেশীর স্ত্রীকে ধর্ষণচেষ্টাকালে এক মুদি দোকানি আটক




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ রাজবাড়ীর সদর উপজেলার মিজানপুর ইউনিয়নে প্রতিবেশীর স্ত্রীকে ধর্ষণচেষ্টাকালে আবদুর রাজ্জাক শিকদার (৪০) নামে এক মুদি দোকানিকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে বুধবার এলাকায় জানাজানি হয়।

 

আটক আবদুর রাজ্জাক মিজানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বাবলু শিকদারের ছোট ভাই। এর আগেও তিনি অপর এক নারীকে ধর্ষণ করেছিলেন বলে অভিযোগ আছে।

 

জানা যায়, সদরের বাগমাড়া গ্রামে প্রতিবেশীর স্ত্রীকে ধর্ষণ করার চেষ্টাকালে প্রতিবেশীরা আটক করে আবদুর রাজ্জাক শিকদারকে। এরপর স্থানীয় লোকজন তাকে গণধোলাই দেয়। পরে তাকে স্থানীয় লোকজনের কাছ থেকে উদ্ধার করেন তার ভাতিজা।

 

তিনি রাজবাড়ী সদর হাসপাতাল থেকে চিকিৎসা নেন। এ দিকে অভিযোগ পেয়ে হাসাপাতাল থেকে রাজ্জাক শিকদারসহ বাকি দু’জনকে থানায় নিয়ে আসে পুলিশ।

 

এ বিষয়ে মিজানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: কবির উদ্দিন শিকদার বাবলু বলেন, রাজ্জাক শিকদারের সাথে প্রতিবেশীর স্ত্রীর একটা সম্পর্ক চলে আসছে, এটা শুনেছি। তবে যে ঘটনা ঘটছে তা সত্যিই দুঃখজনক। এই ঘটনায় দু’পক্ষকে থানায় নিয়েছে পুলিশ। তিনি বলেন, যেহেতু আমরা একই পরিবারের মানুষ, একই গ্রামে বসবাস করি, তাই সামাজিকভাবে সমাধান করব। এ কারণে সংবাদ প্রকাশ না করার জন্য অনুরোধও জানান সাবেক এই চেয়ারম্যান।

 

এ বিষয়ে মিজানপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আতিয়ার রহমান বলেন, ঘটনা শুনেছি। ইউনিয়নের বাসিন্দারা জানিয়েছে আমাকে। এর আগেও রাজ্জাক শিকদার নামে আরেকটি মেয়েলি ঘটনার অভিযোগ পেয়েছি। আসলে আমাকে না ডাকলে তো আমি যেতে পারি না।

 

আবদুর রাজ্জাক শিকদারের ছেলে চঞ্চল শিকদার জানান, তার বাবা রাতে প্রতিবেশীর বাড়ির পেছনে তাদের পুকুর দেখতে গিয়েছিলেন। এ সময় পূর্বশত্রুতার জের ধরে তাকে মারধর করা হয়।

 

বুধবার দুপুরে সদর থানার অভিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন জানান, আমরা আসামি রাজ্জাক শিকদারকে গ্রেফতার করেছি। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD