পিরোজপুরে সেই অধ্যক্ষকে লাঞ্ছিত করার ঘটনায় তদন্ত কমিটি গঠন Latest Update News of Bangladesh

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমরা লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে বিশ্বাসী: বরিশালে ইসি হাবিব হিজলায় যৌথ অভিযানে আটক ১০ জেলে, জরিমানা গৃহবধূর স্যালোয়ারের মধ্যে ইয়াবা, অতঃপর … বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির




পিরোজপুরে সেই অধ্যক্ষকে লাঞ্ছিত করার ঘটনায় তদন্ত কমিটি গঠন

পিরোজপুরে সেই অধ্যক্ষকে লাঞ্ছিত করার ঘটনায় তদন্ত কমিটি গঠন

পিরোজপুরে সেই অধ্যক্ষকে লাঞ্ছিত করার ঘটনায় তদন্ত কমিটি গঠন




মঠবাড়িয়া প্রতিনিধি॥ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিনয় কৃষ্ণ বলকে শারীরিকভাবে লাঞ্ছিত করার সেই ঘটনায় ২টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কলেজ গভর্নিং বডি থেকে ৩ সদস্য বিশিষ্ট একটি এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর বরিশাল অঞ্চলিক শাখা থেকে আরও একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সোমবার (২৩ আগস্ট) তদন্ত কর্মকর্তা অধ্যক্ষ গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

অধ্যক্ষ গোলাম মোস্তফা জানায়, কলেজ গভর্নিং বডির এক জরুরী সভায় শিক্ষানুরাগী সদস্য আবু মোতালেব মধুকে আহ্বায়ক করে ৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী ৩ দিনের মধ্যে কলেজ গভর্নিং বডির সভাপতি বরাবর তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

 

 

এ ঘটনায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর বরিশাল অঞ্চলের উপ পরিচালক তদন্ত প্রতিবেদন চেয়ে ১৯ আগস্ট একটি চিঠি ইস্যু করেন। মঠবাড়িয়া সরকারী কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা বরাবর ওই চিঠিতে ৭ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন সংশ্লিষ্ট দপ্তরে প্রেরণ করার কথা উল্লেখ করা হয়েছে।

 

 

এদিকে অধ্যক্ষের ওপর হামলা মামলার একমাত্র আসামি অফিস সহকারী ফরিদা ইয়াসমিন বিজ্ঞ আদালত থেকে জামিন পেয়েছেন বলে জানা গেছে।

 

 

রবিবার পিরোজপুর জেলা জজ আদালত থেকে জামিন পান তিনি। তবে কলেজ কর্তৃপক্ষ তাকে সাময়িকভাবে বরখাস্ত করেছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান কর্তৃপক্ষ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD