পিরোজপুরে ব্রিজের ওপর সবজির বাজার, ভোগান্তি পথচারীদের Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পিরোজপুরে ব্রিজের ওপর সবজির বাজার, ভোগান্তি পথচারীদের

পিরোজপুরে ব্রিজের ওপর সবজির বাজার, ভোগান্তি পথচারীদের

পিরোজপুরে ব্রিজের ওপর সবজির বাজার, ভোগান্তি পথচারীদের




মঠবাড়িয়া প্রতিনিধি॥ পিরোজপুরের মঠবাড়িয়ায় পৌর শহরের সদর রোড ও দক্ষিণ বন্দর সংযোগ ব্রিজকে সবজির বাজারে রূপান্তর করে চলছে রমরমা ব্যবসা। ব্রিজটি ব্যবসায়ীরা দখলে নিয়ে মাছ ও সবজি ক্রয়-বিক্রয়ের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

 

 

 

বাজারে নির্ধারিত মাছ ও সবজির বাজার থাকলেও ব্রিজের ওপরেই চলছে কেনাবেচার। যে কারণে ক্রেতারা প্রতিনিয়ত ভিড় জমাচ্ছেন ব্রিজের ওপরে। ফলে ব্রিজটিতে যানজট লেগেই থাকে। ব্রিজটির ওপর শুধু মাছ ও সবজির বাজার নয়, পাশাপাশি রয়েছে পোশাক ব্যবসায়ীদের রমরমা স্থায়ী বাণিজ্যও।

 

 

ব্রিজের ওপর এমন ব্যবসার কারণে মারাত্মক সমস্যায় রয়েছেন পথচারীসহ জনসাধারণ। কিছু সুবাধাবাদী লোক সরকারের জায়গা অবৈধ দখলে নিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। সরকারের চোখ ফাঁকি দিয়ে জনগণের ভোগান্তি সৃষ্টি করে আঙুল ফুলে কলাগাছ হচ্ছে একটি সিন্ডিকেট চক্র।

 

 

ব্রিজের ওপর এমন অবৈধ ব্যবসার নিন্দা জানিয়েছেন এলাকাবাসী। এলাকাবাসী জানান, একদিকে অবৈধ স্থাপনা অন্যদিকে ব্রিজের ওপর মাছ ও সবজির ব্যবসা। এতে দুর্ভোগ পোহাতে হচ্ছে পথচারীদের। ব্রিজের পাশে কেনা-বেচা আর মাঝখানে চলে গাড়ি। অনেক সময় হাঁটার জন্য খালি জায়গা থাকে না। দ্রুত এর সমাধান হওয়া উচিত।

 

 

ব্যবসায়ী জাহাঙ্গীর আল মামুন জানান, পৌরসভায় নির্ধারিত মাছ ও সবজির বাজার আছে।তারপরও ব্রিজের উপর বাজার বসলে পৌর কর্তৃপক্ষকে ব্যবস্থা নেয়া উচিত।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD