পিরোজপুরে দাফনের পর মামলা, দেড় মাস পর কবর থেকে তোলা হলো লাশ Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় মাদরাসার সহ-সুপারসহ নিহত ২ বরিশাল সাংবাদিক ফোরাম (বিএসএফ) এর আত্মপ্রকাশ, সভাপতি সুমন॥ সম্পাদক শাহীন কাউখালীতে মাছে রং মেশানোর অভিযোগে চার ব্যবসায়ীকে জরিমানা ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই : এসএম জাকির কাউখালীতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উঠান বৈঠক অনুষ্ঠিত পুলিশের সকল সদস্যকে ডিসিপ্লিন মেনে চলতে হবে: বিএমপি কমিশনার পাথরঘাটায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ অগ্নি নির্বাপণ সার্টিফিকেট না থাকায় নগরীর ‘কস্তুরী’ রেস্তোরাঁ বন্ধ প্রবল তুষারপাত-বৃষ্টিতে আফগানিস্তানে নিহত ৬০ রমজানের যে আমল মহানবী (সা.)-এর সঙ্গে হজ করার সমতুল্য




পিরোজপুরে দাফনের পর মামলা, দেড় মাস পর কবর থেকে তোলা হলো লাশ

পিরোজপুরে দাফনের পর মামলা, দেড় মাস পর কবর থেকে তোলা হলো লাশ

পিরোজপুরে দাফনের পর মামলা, দেড় মাস পর কবর থেকে তোলা হলো লাশ




পিরোজপুর প্রতিনিধি॥ পিরোজপুরের মঠবাড়িয়ায় দাফনের দেড় মাস পর কবর থেকে মো. ইমরান গাজী (২৫) নামে এক বিদ্যুৎ মিস্ত্রির মরদেহ কবর থেকে উত্তোলন করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে আদালতের নির্দেশে শহরের সবুজ নগর মহল্লায় ওই বিদ্যুৎ মিস্ত্রির পারিবারিক কবরস্থান থেকে তার লাশ উত্তোলন করা হয়। জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাহিদ ভুইয়ার উপস্থিতে লাশটি দ্বিতীয় দফা ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠিয়েছে পুলিশ।

 

 

থানা সূত্রে জানা গেছে, গত ১১ অক্টোবর পুলিশ শহরের সবুজ নগরের একটি নির্মাণাধীন ভবনের ফ্যানের হুকে ঝুলন্ত অবস্থায় ইমরানের মৃতদেহ উদ্ধার করেছিল পুলিশ। পরে মৃতদেহের ময়না তদন্ত শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। লাশ দাফনের সাত দিন পর মৃত ইমারানের বড় ভাই আবদুল্লাহ গাজী পরিকল্পিত হত্যার অভিযোগ এনে মঠবাড়িয়া জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে পিরোজপুর পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের আদেশ দেন। এ মামলায় স্থানীয় এক দোকানী ফাতিমা বেগমসহ সাত জনকে আসামি করা হয়।

 

 

মামলায় বাদী অভিযোগ করেন, প্রধান আসামি ফাতিমা বেগম পূর্ব বিরোধের জেরে পরিকল্পিতভাবে স্যালাইন ও জুসের সাথে ক্ষতিকারক কিছু মিশিয়ে ইমরানকে পান করিয়ে তাকে দুর্বল করে। পরে অন্য আসামিরা শ্বাসরোধ করে তাকে হত্যা করে। পরে তার গলায় রশি লাগিয়ে ঘটনাস্থলে ফ্যানের হুকের সাথে ঝুলিয়ে হত্যাকে আত্মহত্যা বলে প্রচারণা চালায়।

 

 

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক পিরোজপুর জেলা পিবিআই, মো. আহসান কবীর জানান, আদালতের নির্দেশে লাশ উত্তোলন করে দ্বিতীয় দফা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ওই যুবকের মৃত্যুর আসল রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD