পাথরঘাটায় রডবোঝাই ট্রাক খাদে পড়ে প্রাণ গেল চালকের Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পাথরঘাটায় রডবোঝাই ট্রাক খাদে পড়ে প্রাণ গেল চালকের

পাথরঘাটায় রডবোঝাই ট্রাক খাদে পড়ে প্রাণ গেল চালকের

পাথরঘাটায় রডবোঝাই ট্রাক খাদে পড়ে প্রাণ গেল চালকের




বরগুনা প্রতিনিধি॥ বরগুনার পাথরঘাটায় নিয়ন্ত্রণ হারিয়ে রডবোঝাই একটি ট্রাক খাদে পড়ে চালক আবু বকর নিহত হয়েছেন। বুধবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে পাথরঘাটা পৌরসভার নয় নম্বর ওয়ার্ডে এলাকায় এ ঘটনা ঘটে।

 

 

নিহত আবু বকর পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের রূপধন গ্রামের আলকাছ মিয়ার ছেলে। চালক আবু বকরের সহকারী মো. নাঈম জানান, পাথরঘাটা উপজেলার কাকচিড়া থেকে ট্রাকে রডবোঝাই করে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাথরঘাটা পৌরসভার নয় নম্বর ওয়ার্ডে আব্দুস সালাম আইডিয়াল মাদরাসা সংলগ্ন একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক আবু বকরের মৃত্যু হয়।

 

 

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মেহেদী হাসান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পানিতে ডুবে চালক আবু বকরের মৃত্যু হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD