পাথরঘাটায় মেয়ের শ্লীলতাহানি রক্ষা করতে গিয়ে আহত বাবা Latest Update News of Bangladesh

শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পাথরঘাটায় মেয়ের শ্লীলতাহানি রক্ষা করতে গিয়ে আহত বাবা

পাথরঘাটায় মেয়ের শ্লীলতাহানি রক্ষা করতে গিয়ে আহত বাবা




বরগুনা প্রতিনিধি॥  বরগুনার পাথরঘাটায় এক মাদ্রাসার ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে আল আমিন নামের এক যুবকের বিরুদ্ধে। ওই ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টায় বাধা দেয়ায় বাবা ও ভাইকে পিটিয়ে জখম করেছে আল আমিন। শনিবার (৩১ আগস্ট) বিকেলে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের মঠেরখাল গ্রামে এ ঘটনা ঘটে। ওই ছাত্রী উপজেলা চরদুয়ানী ইউনিয়নের মঠেরখাল গ্রামের আলমগীর হোসেনের মেয়ে ও মল্লিক বাড়ি সিনিয়র মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রী।

সে বর্তমানে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। এ ঘটনায় মাদ্রাসার ছাত্রী (১৮), তার বাবা আলমগীর হোসেন (৬০) ও ভাই আল আমিনকে (৩০) পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা জন্য আনা হলে আলমগীর হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে চিকিৎসক।

ওই ছাত্রীর ফুফু গোলেনুর বেগম জানান, বিকেলে সাথী মাঠ থেকে গরু আনতে গেলে সেখানে ওৎ পেতে থাকা বাবুল আকনের ছেলে আল আমিন আকন তাকে জাপটে ধরে শরীরের বিভিন্ন স্থানে হাত দেয়। এতে বাধা দিলে সাথীকে চড়-থাপ্পর মারে এবং পেটের নিচে লাথি মারে আল আমিন আকন।

এতে প্রচুর পরিমাণে রক্তক্ষরণ হয় তার। তিনি আরো বলেন, আমার ভাই আলমগীর ও ভাইর ছেলে আল আমিন ঘটনা দেখলে তারা এর প্রতিবাদ করলে তাদেরকেও পিটিয়ে আহত করে আল আমিন আকন ও তার বাবা বাবুল আকন। এসময় স্থানীয় মুছা, জসিম ও সাহিন ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জিয়া উদ্দিন বলেন, আহত তিন জনের মধ্যে আলমগীর হোসেনের অবস্থা আশঙ্কাজনক। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। পরীক্ষা-নিরিক্ষা ছাড়া কিছু বলা যাচ্ছে না। এ বিষয়ে অভিযুক্ত বাবুল আকন মারধরের কথা স্বীকার করে জানান, আলমগীর হোসেনের সাথে আমাদের জমিজমা সংক্রান্ত বিরোধ আছে। এ নিয়ে আমাদের সাথে বাক-বিত-া হয়েছে।

এসময় আমাকেও মারধর করেছে। এ ব্যাপারে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) সাইদুল ইসলাম জানান, শনিবার বিকেলে জমিজমা সংক্রাস্ত বিরোধের জের ধরে মারামারির একটি মৌখিক অভিযোগ পেয়েছি। তাদের চিকিৎসা নিতে বলা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD