পরকীয়া দেখে ফেলায় সাত বছর বয়সী মেয়ের চোখ দুহাত দিয়ে চেপে ধরে স্বামীকে হত্যা Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পরকীয়া দেখে ফেলায় সাত বছর বয়সী মেয়ের চোখ দুহাত দিয়ে চেপে ধরে স্বামীকে হত্যা

পরকীয়া দেখে ফেলায় সাত বছর বয়সী মেয়ের চোখ দুহাত দিয়ে চেপে ধরে স্বামীকে হত্যা

পরকীয়া দেখে ফেলায় সাত বছর বয়সী মেয়ের চোখ দুহাত দিয়ে চেপে ধরে স্বামীকে হত্যা,voiceofbarishal.com




অনলাইন ডেস্ক: পরকীয়া দেখে ফেলায় সাত বছর বয়সী মেয়ের চোখ দুহাত দিয়ে চেপে ধরে স্বামীকে হত্যা করেছে স্ত্রী ও তার প্রেমিক। এ ঘটনায় পুলিশ স্ত্রীকে আটক করেছে।ঘটনাটি ঘটেছে বুধবার রাতে রংপুরের মিঠাপুকুর উপজেলার চেংমারী ইউনিয়নে। বৃহস্পতিবার নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রমেক হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, চেংমারী উপজেলার বড়বাড়ি এলাকার সবেদ আলীর পুত্র এরশাদ মিয়ার সাথে পার্শ্ববর্তী বালুয়া মাসুমপুর ইউনিয়নের বৈরাগী কুটির এলাকার আসাদুল ইসলামের মেয়ে আসমা বেগমের বিয়ে হয় প্রায় ১০ বছর আগে। তাদের ঘরে ৭ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। তারা উভয়ে ঢাকায় গার্মেন্টেসে কাজ করতো। ৬ মাস আগে তারা দুজনেই ঢাকা থেকে গ্রামে চলে আসে এবং কৃষি কাজ শুরু করে।

বুধবার রাতে নিজ ঘরে আসমা বেগম তার প্রেমিক একই এলাকার সাদ্দাম হোসেনের সাথে আপত্তিকর অবস্থায় ছিল। এ সময় স্বামী এরশাদ মিয়া বাইরে ছিল। তিনি বাড়িতে এসে দেখতে দু’জনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন। মায়ের পরকীয়ার বিষয়টি সাত বছরের কন্যাও দেখে ফেলে। এ সময় স্ত্রী আসমা বেগম তার মেয়ের দুই ছোখ চেপে ধরে।
আর প্রেমিক সাদ্দাম হোসেন এরশাদ মিয়াকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ঘরের তীরের সাথে ঝুলিয়ে রাখে। পরে বিষয়টি এরশাদ মিয়ার শিশুকন্যা গ্রামবাসীকে জানালে গ্রামবাসী আসমাকে আটক রেখে পুলিশে খবর দেয়। তবে ওই সময় ঘাতক প্রেমিক পালিয়ে যায়।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। আমরা আসমাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি। তার কথিত প্রেমিক সাদ্দামকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD