পবিত্র রমজান উপলক্ষে ভোলা জেলা প্রশাসকের বাজার মনিটরিং শুরু Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পবিত্র রমজান উপলক্ষে ভোলা জেলা প্রশাসকের বাজার মনিটরিং শুরু

পবিত্র রমজান উপলক্ষে ভোলা জেলা প্রশাসকের বাজার মনিটরিং শুরু




ভোলা প্রতিনিধি। পবিত্র মাহে রমজানের মাসে দ্রবমূল্য স্থিথিশিল রাখার লক্ষে জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম সিদ্দিক এর নেতৃত্বে একটি বাজার মনিটরিং টিম ভোলা শহরের বিভিন্ন খাদ্য দ্রবের বাজার পরিদর্শন করেন। তিনি দ্রবমূল্যের বাজারদর সাভাবিক এবং মজুদ করে কৃতিম সংকট না করার জন্য সকল বিক্রেতাদের অনুরোধ জানান। আজ সোমবার সন্ধ্যায় ভোলা জেলা প্রশাষক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিকি এ অভিযান পরিচালনা করেন।

এসময় উপস্তিত ছিলেন, স্থানীয় সরকার শাখার উপ-পরিচালন মোহাম্মদ মাহমুদুর রহমান ও নির্বাহী মেজিষ্ট্রেট ও সদর ভূমি কমিশনার মো: কাওছার হোসেন। এসময় তিনি ভোলা সদরের নতুন বাজার থেকে মুদি পন্যের চকবাজার হয়ে মাছবাজার ,সবজিবাজার ও ফলবাজার পরিদর্শন করেন।

তিনি সকল বাজারের মূল্য তালিকা দেখেন ও তার উপর মাসব্যাপী নির্বাহী মেজিস্ট্রেটকে মনিটরিং এর নির্দেশ দেন। তবে আজ কাউকেই জরিমানা ও জেল দেওয়া হয়নি। পরে সাংবাদিকদেরকে তিনি বলেন, বাংলাদেশ সরকারের যে নির্দশনার অংশ হিসেবে আজ এ অভিযান।

এরই মাধ্যমে বাজার মূল্য নিয়ন্ত্রনে রাখা। কেউ যদি অবৈধ ভাবে বা সিন্ডিকেট করে পন্যের দাম বৃদ্ধি করে তাহলে এর বিরুদ্ধে আইনআনুগ ব্যাবস্থা নেয়া হবে। ক্রেতাদের সাথে প্রতারনা করলেই জেল ও জরিমানা হবে।

এর জন্য মূল্য তালিকা বড় করে টানিয়ে রাখতে হবে।যেন ক্রেতারা সহজেই দেখবে পায়। ভেজাল পন্য বিক্রি কর যাবে না। তাই সবাইকে আহবান জানাই রমাজান মাস আত্মসূদ্ধির মাস , তা থেকে আমরা শিক্ষা নেই । অযথা মূল্য বৃদ্ধি না করি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD