পটুয়াখালতে চিরকুট লিখে থানার টয়লেটে আত্মহত্যা Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালতে চিরকুট লিখে থানার টয়লেটে আত্মহত্যা

পটুয়াখালতে চিরকুট লিখে থানার টয়লেটে আত্মহত্যা

পটুয়াখালতে চিরকুট লিখে থানার টয়লেটে আত্মহত্যা




দশমিনা প্রতিনিধি॥ পটুয়াখালীর দশমিনা থানার টয়লেটে ঢুকে লিটন খান (৩৫) নামে এক যুবকের আত্মহত্যার ঘটনায় দশমিনা থানায় কর্মরত এএসআই মামুনুর রসিদ ও এএসআই মাসুম বিল্লাহকে দায়িত্বে অবহেলার অভিযোগে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গত মঙ্গলবার পটুয়াখালীর পুলিশ সুপার মাইনুল হাসান স্বাক্ষরিত আদেশে তাদের সাময়িক বরখাস্ত করে পটুয়াখালী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। বুধবার তারা দশমিনা থানা থেকে পটুয়াখালী পুলিশ লাইনে যোগদান করেছেন।

 

 

গত ৬ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার বাশবাড়িয়া ইউনিয়নের বাসিন্দা আলাউদ্দিন খানের ছেলে লিটন খান চিরকুট লিখে দশমিনা থানার টয়লেটে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালান। চিরকুটে লেখা ছিল, ‘আমার জমি বুঝিয়ে দেওয়ার জন্য মাদ্রাসা সুপার মাওলানা সিহাব উদ্দিন ও স্থানীয় মকবুল খানের ছেলে মো. মফিজ খান এক লাখ টাকা দাবি করেছে। আমি

 

 

টাকা দিতে না পারায় বিভিন্ন সময় মিথ্যা মামলা দিয়ে আমাকে ও আমার পরিবারকে হয়রানি করছে। তাই আমি আত্মহত্যার পথ বেছে নিলাম।’

 

 

লিটনকে মুমূর্ষু অবস্থায় ওই দিন রাতে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত সোয়া ১টার দিকে তার মৃত্যু হয়। লিটনের মৃত্যুর ঘটনায় পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমানকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করে পুলিশ।

 

এ ছাড়া লিটন খানের বিষপানে আত্মহত্যার ঘটনায় গত ১০ ডিসেম্বর বাশবাড়িয়া রজ্জবিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা সিহাব উদ্দিন ও স্থানীয় ইউপি সদস্য হালেম খানসহ ছয়জনকে আসামি করে দশমিনা থানায় মামলা করেন লিটনের স্ত্রী মাসেদা বেগম। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাশবাড়িয়া রজ্জবিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা সিহাব উদ্দিনকে আটক করে পুলিশ।

 

 

দশমিনা থানার ওসি মো. জসীম জানান, সাময়িক বরখাস্তের আদেশ হওয়ায় এএসআই দুজন দশমিনা থানা থেকে পটুয়াখালী পুলিশ লাইনে চলে গেছেন। সহকারী পুলিশ সুপার ফারুক হোসেন বলেন, শুনেছি দশমিনা থানার দুজন এএসআইকে সাময়িক বরখাস্ত করা হয়েছে, তবে কোনো চিঠি পাইনি আমি।

 

 

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান জানান, লিটন খানের আত্মীয়স্বজন, থানার সিসিটিভি ফুটেজসহ বিভিন্নভাবে তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়া হয়েছে। তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে এএসআই দু’জনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে কি-না তিনি জানেন না।

 

 

এ ব্যাপারে জানতে পটুয়াখালীর পুলিশ সুপার মাইনুল হাসানের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD