নৌকার প্রার্থী সাদিক আবদুল্লাহর প্রচারণার পরিকল্পনা প্রকাশ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নৌকার প্রার্থী সাদিক আবদুল্লাহর প্রচারণার পরিকল্পনা প্রকাশ

নৌকার প্রার্থী সাদিক আবদুল্লাহর প্রচারণার পরিকল্পনা প্রকাশ




স্টাফ রিপোর্টার  || সবধরনের প্রস্তুতি আগে থেকেই সম্পন্ন করে রাখা হয়েছিল। শুধু অপেক্ষা ছিল আনুষ্ঠানিক প্রচার প্রচারনার তারিখের। গতকাল মঙ্গলবার সেই প্রতীক্ষারও অবসান ঘটেছে। প্রতীক বরাদ্দের নির্ধারিত দিনে গতকাল দুপুরে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর পক্ষে নৌকা প্রতীক গ্রহণ করেন বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সহ সভাপতি সাইদুর রহমান রিন্টু এবং বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহমেদ বীর বিক্রমসহ অন্যান্যরা। প্রতীক বরাদ্দ পাওয়ার পর বিএনপি, জাতীয় পার্টি, কমিউনিস্ট পার্টি ও বাসদের মেয়র প্রার্থী সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ করলেও তাদের অভিযোগ অমূলক বলে দাবি করেছে আওয়ামী লীগ। অভিযোগ করা তাদের অভ্যাস হয়ে গেছে বলেও জানিয়েছেন আওয়ামী লীগের মূখপাত্র গোলাম আব্বাস চৌধুরী দুলাল। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুষ্ঠিত হওয়া সকল নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে।

 

সকল দলের অংশগ্রহনে অনুষ্ঠিত হওয়া ওই সকল নির্বাচন কেউ কেউ প্রশ্নবিদ্ধ করার অপচেষ্ঠা করে ব্যর্থ হয়েছে। তারই ধারাবাহিকতায় প্রচারনা শুরুর আগেই সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ করে মূলত তারা ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্ঠা করছে। কিন্তু তাদের সেই সকল ষড়যন্ত্র বরিশালের জনগন আগামী ৩০ জুলাইয়ের নির্বাচনে ব্যালটের মাধ্যমে নস্যাৎ করে দেবে। নির্বাচনী কর্মকর্তার কার্যালয় থেকে প্রতীক বরাদ্দ পেয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ গনসংযোগে নেমে পড়েন। তিনি বিভিন্ন এলাকা ঘুরে খেটে খাওয়া মানুষের সাথে কুশল বিনিময়ের পাশাপাশি তাদের খোঁজ খবর নেন। ফুটপাতের চায়ের দোকানে একই টেবিলে পাশাপাশি সাদিক আবদুল্লাহকে কাছে পেয়ে এসময় অনেকে আবেগাপ্লুত হয়ে পড়েন। কেউ কেউ তাকে জড়িয়ে ধরে নানা সমস্যার কথা তুলে ধরেন। এসময় তিনি সকলের কথা মনোযোগ সহকারে শুনে সমস্যা সমাধানে আশ্বাস প্রদান করেন।

 

এছাড়া তিনি তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মজিবর রহমান সরোয়ারের সাথে এক কাতারে পাশাপাশি দাঁড়িয়ে নগরীর ব্যাপিস্ট মিশন এলাকার ব্যবসায়ী শাহে আলমের নামাজে জানাযায় অংশগ্রহন করেন। সন্ধ্যায় তিনি নগরীর বাকলার মোড় থেকে গনসংযোগ কার্যক্রম শুরু করেন। এসময় দলের সিনিয়র নেতৃবৃন্দের পাশাপাশি বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী তার সাথে ছিলেন।

 

সাদিক আবদুল্লাহর মিডিয়া সেল থেকে প্রেরিত বিজ্ঞপ্তি অনুযায়ী আগামী ১০ দিন মেয়র প্রার্থী সাদিক আবদুল্লাহ নগরজুড়ে গনসংযোগের পাশাপাশি ৩০টি ওয়ার্ডেই নির্বাচনী উঠান বৈঠকে মিলিত হবেন। প্রথম দিন আজ বুধবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬টা নগরীর ৩০ নম্বর ওয়ার্ডে, সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টা পর্যন্ত ১১ নম্বর ওয়ার্ডে এবং রাত ৭টা থেকে ৮টা পর্যন্ত ১৬ নম্বর ওয়ার্ডে নৌকা মার্কার নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হবে। এছাড়া আগামীকাল ১২ জুলাই বৃহস্পতিবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬টা নগরীর ২৯ নম্বর ওয়ার্ডে, সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টা পর্যন্ত ০৩ নম্বর ওয়ার্ডে এবং রাত ৭টা থেকে ৮টা পর্যন্ত ০৬ নম্বর ওয়ার্ডে, ১৩ জুলাই শুক্রবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬টা নগরীর ২৭ নম্বর ওয়ার্ডে, সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টা পর্যন্ত ০১ নম্বর ওয়ার্ডে এবং রাত ৭টা থেকে ৮টা পর্যন্ত ২৪ নম্বর ওয়ার্ডে, ১৪ জুলাই শনিবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬টা নগরীর ২৬ নম্বর ওয়ার্ডে, সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টা পর্যন্ত ১৭ নম্বর ওয়ার্ডে এবং রাত ৭টা থেকে ৮টা পর্যন্ত ০২ নম্বর ওয়ার্ডে, ১৫ জুলাই রবিবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬টা নগরীর ০৪ নম্বর ওয়ার্ডে, সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টা পর্যন্ত ১২ নম্বর ওয়ার্ডে এবং রাত ৭টা থেকে ৮টা পর্যন্ত ২৮ নম্বর ওয়ার্ডে, ১৬ জুলাই সোমবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬টা নগরীর ২৩ নম্বর ওয়ার্ডে, সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টা পর্যন্ত ০৭ নম্বর ওয়ার্ডে এবং রাত ৭টা থেকে ৮টা পর্যন্ত ১০ নম্বর ওয়ার্ডে, ১৭ জুলাই মঙ্গলবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬টা নগরীর ২৫ নম্বর ওয়ার্ডে, সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টা পর্যন্ত ০৫ নম্বর ওয়ার্ডে এবং রাত ৭টা থেকে ৮টা পর্যন্ত ১৮ নম্বর ওয়ার্ডে, ১৮ জুলাই বুধবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬টা নগরীর ২২ নম্বর ওয়ার্ডে, সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টা পর্যন্ত ০৮ নম্বর ওয়ার্ডে এবং রাত ৭টা থেকে ৮টা পর্যন্ত ১৪ নম্বর ওয়ার্ডে, ১৯ জুলাই বৃহস্পতিবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬টা নগরীর ২১ নম্বর ওয়ার্ডে, সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টা পর্যন্ত ০৯ নম্বর ওয়ার্ডে এবং রাত ৭টা থেকে ৮টা পর্যন্ত ১৩ নম্বর ওয়ার্ডে, ২০ জুলাই শুক্রবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬টা নগরীর ২০ নম্বর ওয়ার্ডে, সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টা পর্যন্ত ১৫ নম্বর ওয়ার্ডে এবং রাত ৭টা থেকে ৮টা পর্যন্ত ১৯ নম্বর ওয়ার্ডে নৌকা মার্কার সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হবে।

 

এদিকে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ নৌকা প্রতীক পাওয়ার পর দুপুরে তার পক্ষে মাইকযোগে প্রতিটি ওয়ার্ডের মূল সড়কসহ অলিগলিতে ভোট প্রার্থনা করা হয়। সন্ধ্যা সাড়ে ৭টায় নগরীর ৩০টি ওয়ার্ডে একযোগে নৌকার মিছিলের মাধ্যমে সাদিক আবদুল্লাহ’র আনুষ্ঠানিক প্রচারণা শুরু করা হয়। মিছিলের নগরীতে পরিনত হয় বরিশালের এক প্রান্ত থেকে অপর প্রান্ত। আকাশে বাতাসে ভেসে উঠে নৌকা আর মেয়র প্রার্থী সাদিকের পক্ষের শ্লোগান। নগরীর ২৮নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান নাসিম জানান, পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী আমরা বিপুল সংখ্যক নেতাকর্মী সকল ভেদাভেদ ভুলে প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নৌকা মার্কার সমর্থনে স্মরনকালের বৃহত্তর মিছিল করেছি।

 

এ মিছিলের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে আমাদের প্রচারনা শুরু হলো। যা বিরামহীনভাবে চলবে ২৮ জুলাই পর্যন্ত। তিনি আরো বলেন, আমরা আমাদের প্রার্থীকে বিজয়ী করতে যতোটুকু সময় হাতে আছে তার সবটুকুর সদ্বব্যহার করতে চাই। আমরা আমাদের প্রার্থীকে নিয়ে নির্বাচনী সকল বিধি নিষেধ মেনেই প্রচার-প্রচারনা চালাবো।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD