নির্বাচিত হয়েই চমক দেখাবেন কাউন্সিলর প্রার্থী রুবেল Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নির্বাচিত হয়েই চমক দেখাবেন কাউন্সিলর প্রার্থী রুবেল

নির্বাচিত হয়েই চমক দেখাবেন কাউন্সিলর প্রার্থী রুবেল

নির্বাচিত হয়েই চমক দেখাবেন কাউন্সিলর প্রার্থী রুবেল




নিজস্ব প্রতিনিধি ॥ বরিশাল নগরীর ২৮ নং ওয়ার্ডের উপনির্বাচনে মোঃ জাহিদ হোসেন রুবেলকে কাউন্সিলয়র হিসেবে দেখতে চান স্থানীয় নেতাকর্মীরা। তাদের মতে, এলাকার উন্নয়নে এবং কর্মিবান্ধব নেতা হিসেবে রুবেলের বিকল্প নেই।

 

জাহিদ হোসেন রুবেলের বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের। এদিকে পিতার সুনাম ধরে রাখবেন বলে মনে করছেন ওয়ার্ডবাসী। তেমনি রুবেলকে ওয়ার্ড কাউন্সিলয় নির্বাচিত করা গেলে এলাকায় অনেক পরিবর্তন আসবে।

 

স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে সুসম্পর্ক এবং সরকার ও আওয়ামী লীগের উচ্চপর্যায়ে ভালো যোগাযোগ থাকায় তার পক্ষেই কাঙ্খিত উন্নয়ন সম্ভব বলে দাবি ওয়ার্ডবাসীর। আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এমনটা জানিয়েছেন। মোঃ জাহিদ হোসেন রুবেল ঘুড়ি প্রতীক নিয়ে ভোটারদের দুয়ারে দুয়ারে কড়া নাড়াছেন।

 

ভোটারা এবার ভেবে চিন্তে ভোট দিবেন এমন আভাস পাওয়া গেছে। যদিও তরুন এই যুবক ভোটারদের মাঝে রয়েছেন বেশ আলোচনায়। ওয়ার্ডবাসীদের দাবী তাদের সৎ যোগ্য প্রার্থীকে নির্বাচিত করবেন তারা।

 

লক্ষণীয় বিষয় হচ্ছে, রুবেলের শিক্ষাগত যোগ্যতা, কর্মিবান্ধব রাজনীতি, সর্বপোরি জনসেবার মানসিকতাই তাঁকে প্রার্থী হিসেবে এগিয়ে রাখছে। সবমিলিয়ে এলাকায় ব্যাপক পরিচিতি রয়েছে তার।

 

কথা হয় কাউন্সিলয়র প্রার্থী মোঃ জাহিদ হোসেন রুবেল’র সাথে এসময় তিনি বলেন, আমাদের ওয়ার্ড বিভিন্ন ভাবে অবহেলিত যেমন, রাস্তা, ড্রেন সমস্যা, খাবার পানি নিয়ে জটিলতা। বরিশাল সিটি কর্পোরেশনের মধ্যে অত্যন্ত গুরুত্ব পূর্ন হলো ২৮ নং ওয়ার্ড।

 

এই ওয়ার্ডে এমন সমস্য আছে বিদ্যুতের খুটি পর্যন্ত নেই। অনেক বাড়ি আছে যারা গাবগাছ সুপারিগাছ, এমনকি বাশেঁর খুটি দিয়ে বিদ্যুতের লাইন বাড়িতে নিয়েছেন তারা সঠিক ভাবে বিদ্যুত পাচ্ছেন না। অন্য এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মাদক নির্মূল করা, ইভটিজিং প্রতিরোধ করাসহ জনসাধারণের পাশে থাকবো। তিনি আরো বলেন, বিভিন্ন সময় ওয়ার্ডে বিট পুলিশিং এয়ারপোর্ট থানায় ওপেন হাউজডে  অনুষ্ঠিত হওয়ায় সাধারণ মানুষের মাঝে অনেকটা সস্তি এনেছে। তবে নির্বাচন সুষ্ঠ হলে বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী এই প্রার্থী।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD