নির্বাচনে দেশের সম্পদ ধ্বংসের চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: র‍্যাব মহাপরিচালক Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নির্বাচনে দেশের সম্পদ ধ্বংসের চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: র‍্যাব মহাপরিচালক

নির্বাচনে দেশের সম্পদ ধ্বংসের চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: র‍্যাব মহাপরিচালক

নির্বাচনে দেশের সম্পদ ধ্বংসের চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: র‍্যাব মহাপরিচালক




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ নির্বাচনকে কেন্দ্র করে এ দেশের কোনো সম্পদ ধ্বংস ও মানুষের স্বাভাবিক জীবনযাত্রায় কেউ ব্যাঘাত ঘটানোর চেষ্টা করলে, তা শক্ত হাতে দমন করা হবে বলে মন্তব্য করেছেন র‍্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন।

আজ বুধবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন তিনি।

 

র‍্যাব মহাপরিচালক বলেন, ‘স্বাভাবিকভাবে গণতান্ত্রিক ব্যবস্থায় সরকারি ও বিরোধী দল থাকে। নির্ধারিত সময়ে নির্বাচনও হয়। নির্বাচনকালীন আইনশৃঙ্খলা বাহিনী নির্বাচন কমিশনের অধীনে কাজ করে। সে ক্ষেত্রে আমাদের মূল দায়িত্ব নির্বাচনকে সুষ্ঠুভাবে সম্পন্ন করা। আর বিরোধী দল আন্দোলন করতেই পারে, সেটা তাদের গণতান্ত্রিক অধিকার। কিন্তু নির্বাচনকে কেন্দ্র করে এ দেশের কোনো সম্পদ ধ্বংস ও মানুষের স্বাভাবিক জীবনযাত্রায় কেউ ব্যাঘাত ঘটালে সেটা কঠিন হাতে দমন করা হবে।

 

এম খুরশীদ হোসেন আরও বলেন, ‘আমরা প্রজাতন্ত্রের কর্মচারী। র‍্যাব ৭টি বাহিনী নিয়ে কাজ করে ও কিছু এজেন্ডা রয়েছে। মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর যে জিরো টলারেন্স নীতি রয়েছে, এটা আমাদের প্রধান গুরুত্বপূর্ণ কাজ। কারণ এ দেশ আমাদের, দেশের মানুষ আমাদের। তাই দেশ ও দেশের মানুষকে নিয়ে ভাবনা আমাদের সবচেয়ে বেশি।’

 

এর আগে বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন র‍্যাব মহাপরিচালক এম খুরশীদ হোসেন। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনায় ফাতেহা পাঠ ও দোয়া-মোনাজাতে অংশ নেন।

 

এ সময় র‍্যাবের সহকারী মহাপরিচালক (প্রশাসন) ডিআইজি মো. ইমতিয়াজ আহমেদ, র‍্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফিরোজ কবীর, সদর কোম্পানি কমান্ডার মো. বদরুদ্দোজা, টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম কামরুজ্জামানসহ র‍্যাবের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD