নিরাপত্তার চাহিদা নিশ্চিত না হলে মানুষের মৌলিক চাহিদা অপূর্ণ রয়ে যায়: বিএমপি কমিশনার Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নিরাপত্তার চাহিদা নিশ্চিত না হলে মানুষের মৌলিক চাহিদা অপূর্ণ রয়ে যায়: বিএমপি কমিশনার

নিরাপত্তার চাহিদা নিশ্চিত না হলে মানুষের মৌলিক চাহিদা অপূর্ণ রয়ে যায়: বিএমপি কমিশনার




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বরিশাল নগরীতে সোমবার ( ১৫ মার্চ ) সকাল সাড়ে দশটার সময় বিশ্ব ভোক্তা অধিকার দিবস ২০২১ উদযাপন অনুষ্ঠিত হয়েছে। এসময় নগরীর সার্কিট হাউজ জেলা প্রশাসন বরিশাল ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএমবার ।

 

 

তিনি বলেন, যুগোপযোগী আইনী কাঠামো ও এর যথাযথ প্রয়োগ থাকতেও আন্তরিকতা ও সচেতনতার অভাবে উন্নত বিশ্বের চেয়ে আমরা অনেকটা পিছিয়ে। সুতরাং ক্রেতা-বিক্রেতা উভয়ের মধ্যেই সচেতনতা প্রয়োজন।

 

 

ভেজাল ও দূর্ণীতি রোধে আমাদের বাংলাদেশে শুধুমাত্র সচেতনতা দিয়ে কাঙ্খিত ফলাফল পাওয়া যায় না। এর পাশাপাশি আইন মান্যকারী সুনাগরিক হওয়া তথা শক্ত হাতে আইন প্রয়োগ করা আবশ্যক। জনগণের কল্যাণে যে আইন তৈরি করা হয়েছে, সে আইন বাস্তবায়ন করে উদাহরণ তৈরি করা সমাজের অংশ। আর এই আইন বাস্তবায়নে ব্যবসায়ী নেতৃবৃন্দের সহযোগিতা বেশি প্রয়োজন।

 

 

পরিবেশ যদি দূষণ হয়, তাহলে সবাইকে এর ফলাফল ভোগ করতে হয়। পরিবেশ দূষণ নিয়ন্ত্রণে নিজ নিজ অবস্থান থেকে সচেতন হতে হবে।

 

 

নিরাপত্তার চাহিদা নিশ্চিত না হলে মানুষের মৌলিক চাহিদা অপূর্ণ রয়ে যায়। সেই নিরাপত্তার চাহিদা শতভাগ পূরণ করতে মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় আইজিপি মহোদয়ের নেতৃত্বে জনগণের দোরগোড়ায় সেবা নিশ্চিত করার কর্মসূচি হাতে নিয়েছি। কোথাও যদি ভেজালযুক্ত পুলিশি সেবা দেয়া হয় তা অগ্রাধিকার ভিত্তিতে জানাবেন।

 

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন তথা মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে সত্যিকারের জনগণের পুলিশ হওয়ার প্রত্যয় নিয়ে মুক্তিযোদ্ধা, কৃষক -শ্রমিক, মেহনতী মানুষের আকাঙ্খা বাস্তবায়নের লক্ষ্যে নিরাপদ সমাজ ব্যবস্থা বিনির্মানে পুলিশ ও জনগণের অংশীদারিত্বের ভিত্তিতে আমরা কার্যকর পদক্ষেপ নিয়েছি। সবাই নিজ নিজ অবস্থান থেকে সচেতন হয়ে কাজ করার মাধ্যমে একটি সমৃদ্ধ সোনার বাংলা গড়া সম্ভব মর্মে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD