নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের সৌজন্যে ৭ম দফায় ত্রান ও ইফতার সামগ্রী বিতরন Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের সৌজন্যে ৭ম দফায় ত্রান ও ইফতার সামগ্রী বিতরন

নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের সৌজন্যে ৭ম দফায় ত্রান ও ইফতার সামগ্রী বিতরন




খালিদ হাসান,নলছিটি প্রতিনিধি।। সম্পুর্নই অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন নলছিটি সিটিজেন ফাউন্ডেশন পবিত্র রমজান মাস উপলক্ষে নাচনমহল ইউনিয়নে স্থানীয় কর্মহীন,অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ত্রান ও ইফতার সামগ্রী বিতরন কার্যক্রম পরিচালনা করেছে।

আজ ২৭শে এপ্রিল ২০২০ তারিখ রোজ সোমবার নাচনমহল বাজারে উক্ত ত্রান ও ইফতার সামগ্রী বিতরন কার্যক্রম পরিচালনা করা হয়।করোনা ভাইরাসের জন্য সৃষ্ট বর্তমান সংকটময় পরিস্থিতিতে এটি সংগঠনের সপ্তম দফার ত্রান সামগ্রী বিতরন প্রোগ্রাম।সংগঠনের কেন্দ্রীয় আহবায়ক এডভোকেট মোঃ কাওসার হোসাইনের তত্ত্বাবধানে অদ্যকার নাচনমহল ইউনিয়নের ত্রান ও ইফতার সামগ্রী বিতরন প্রোগ্রাম পরিচালনার দায়িত্বে ছিলেন সংগঠনের যুগ্ম আহবায়ক আবু সাইদ মুন্সী,যুগ্ম সদস্য সচিব ইব্রাহীম খান শাকিল,নাচনমহল ইউনিয়ন কমিটির উপদেষ্টা আল আমিন ঢালী,সদস্য সচিব মোঃ কামরুল ইসলাম মাষ্টার ও সন্মানিত সদস্য মোঃসাখাওয়াত হোসেন রাসেল।

উক্ত প্রোগ্রামে অতিথি হিসেব উপস্থিত ছিলেন নাচনমহল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সেরাজুল ইসলাম সেলিম মোল্লা,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু হানিফ হাওলাদার,ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ আনোয়ার হোসেন প্রমূখ।এ সময় সংগঠনের নাচনমহল ইউনিয়ন শাখার যুগ্ম আহবায়ক আল মামুন,সদস্য মোঃ মেহেদী হাসান সাদ্দাম,সদস্য মোঃ আঃ হালিম,সদস্য মোঃ আঃ শুকুর,সদস্য শোয়াইভ হোসেন শুভ,সদস্য আলমগীর হোসেন,কুলকাঠী ইউনিয়ন সদস্য মোঃ নুর আলম ও সদস্য মোস্তাফিজুর রহমান রাসেল মৃধা উপস্থিত থেকে উক্ত কার্যক্রম পরিচালনায় সহযোগীতা করেন। করোনা ভাইরাসের জন্য সৃষ্ট বর্তমান পরিস্থিতিতে কর্মহীন ও অসহায় পরিবারগুলো ইফতার সামগ্রী পেয়ে স্বস্তি প্রকাশ করেছে।
উল্লেখ্য যে নলছিটি সিটিজেন ফাউন্ডেশন প্রতিষ্ঠা লগ্ন থেকে নানাধরনের মানবিক ও সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে এবং যেকোন প্রাকৃতিক বা মানবসৃষ্ট দূর্যোগেও সাধ্যমত ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাড়িয়েছে।

এ বিষয়ে সংগঠন সংশ্লিষ্টরা বলেন বর্তমান পরিস্থিতিতে আমাদের মানবিক কার্যক্রম চলমান রয়েছে,পরবর্তিতে পরিস্থিতি বিবেচনায় আমরা মানবিক ও সামাজিক কর্মকান্ড আরো বিস্তৃত করব,পাশাপাশি ধর্মীয় ও সামাজিক দায়িত্ব থেকে আসন্ন রমজান উপলক্ষে সংগঠনের মানবিক ও দায়িত্ব সম্পন্ন সদস্যরা যার যার জায়গা থেকে তার প্রতিবেশী অসহায় পরিবারের পাশে থাকবেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD