নলছিটিতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি Latest Update News of Bangladesh

সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নলছিটিতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

নলছিটিতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

নলছিটিতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি




নিজস্ব প্রতিবেদক॥  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর কর্মসূচি ‘মুজিববর্ষ’ উপলক্ষে ঝালকাঠির নলছিটিতে বৃক্ষরোপণ করেছেন যুবলীগের নেতাকর্মীরা। আজ রোববার (১২ জুলাই) সকাল সাড়ে ১০টায় সরকারি নলছিটি ডিগ্রী কলেজ চত্বরে ফলদ, বনজ এবং ঔষধি- এই তিন ধরনের গাছ রোপণের মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির।

 

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাঈনুল হোসেন খান নিখিলের আহ্বানে তারা এই কর্মসূচি পালন করেন।

 

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঝালকাঠি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহম্মদ ওয়াহেদ কবির খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনার্ধন দাস, নলছিটি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মফিজুর রহমান শাহীন, উপজেলা যু্বলীগের আহ্বায়ক দুলাল শরীফ, যুগ্ম আহ্বায়ক খান মনিরুজ্জামান বিপ্লব, যুবলীগ নেতা মামুন তালুকদার, আবুল কাশেম বাবলু, প্রান্তিক দাস পুটু, রিপন আহম্মেদ, শহীদুল ইসলাম (শহীদ গাজী), লুৎফুর রহমান শাহীন, আনোয়ার হোসেন, শফিকুল ইসলাম ইলিয়াস, ছাত্রলীগের সাবেক সভাপতি ওয়াসিম হাওলাদার, বর্তমান সভাপতি অনিক সরদার, সম্পাদক দিদারুল আলম রায়হানসহ যুবলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

 

 

এ ব্যাপারে নলছিটি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা মফিজুর রহমান শাহীন বৃক্ষ আমাদের পরম বন্ধু যা আমাদের জীবন ধারণের জন্য অতি প্রয়োজনীয়। আমাদের সবার উচিত কমপক্ষে তিনটি করে গাছ লাগানো। পরিবেশের ভারসাম্য বজায় রাখতে গাছের বিকল্প নেই। কেন্দ্রের আদেশক্রমে আজ আমরা একতাবদ্ধ হয়ে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD