নলছিটিতে মাদক ও সন্ত্রাসবিরোধী সভা Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নলছিটিতে মাদক ও সন্ত্রাসবিরোধী সভা

নলছিটিতে মাদক ও সন্ত্রাসবিরোধী সভা




নলছিটি প্রতিনিধি:ঝালকাঠির নলছিটিতে মাদক, সন্ত্রাস ও অপরাধ বিরোধী সচেতনতা সভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।আজ শনিবার (৯ মার্চ) সকাল সাড়ে ১০টায় নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার কুলকাঠি ইউনিয়ন পরিষদ চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠির জেলার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহমুদ হাসান-পিপিএম।

উদ্বোধক ছিলেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নবনির্বাচিত উপজেলার চেয়ারম্যান ও ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. ছিদ্দিকুর রহমান। প্রধান আলোচক ছিলেন সংগঠনের আহ্বায়ক সুপ্রীমকোর্টের বিশিষ্ট আইনজীবী অ্যাড. কাওসার হোসাইন।

সিটিজেন ফাউন্ডেশনের কুলকাঠি ইউনিয়ন শাখার মো. রাজু হাওলাদারের সভাপতিত্বে এবং সদস্য সচিব মো. সাইদুল ইসলাম মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম আখতারুজ্জামান বাচ্চু, জেলা যুবলীগের সদস্য বিশিষ্ট শিক্ষানুরাগী এইচ এম মাসুম বিল্লাহ, সিটিজেন ফাউন্ডেশনের সদস্য সচিব ইঞ্জি. গোলাম মাওলা শান্ত, যুগ্ম আহ্বায়ক মো. মিজানুর রহমান, মো. সাইদুল ইসলাম, এস. আর সোহেল, যুগ্ম সদস্য সচিব মো. ইব্রাহীম খান শাকিল, পৌর কমিটির আহ্বায়ক মো. মশিউর রহমান, উপজেলা কমিটির রবিউল ইসলাম সবুজ প্রমুখ।

মাদক এবং সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স উল্লেখ করে অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহমুদ হাসান বলেন, এর বিরুদ্ধে সবাইকে যার যার অবস্থান থেকে স্বতঃস্ফূর্তভাবে ভূমিকা রাখতে হবে। মাদকের বিরুদ্ধে আমাদের এই যুদ্ধ শুধু পুলিশ প্রশাসনের একার পক্ষে জয়ী হওয়া সম্ভব হবে না যতক্ষণ না সাধারণ মানুষ জেগে উঠবেন।

তিনি আরও বলেন, শুধু মাদকই নয়, সন্ত্রাস, চাঁদাবাজি ও ইভটিজিংয়ের বিরুদ্ধেও আমাদের জেগে উঠতে হবে। সচেতনতা সৃষ্টি হলেই এসব অপরাধী ও সমাজের শত্রুদের বিরুদ্ধে সাধারণ মানুষ প্রতিরোধ গড়ে এগিয়ে আসবেন বলে আশা রাখি।

অনুষ্ঠান শেষে বিভিন্ন স্কুলের দুই শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD