নলছিটিতে ইউপি সদস্যের হামলায় ভোটার হতে আসা যুবক হাসপাতালে Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নলছিটিতে ইউপি সদস্যের হামলায় ভোটার হতে আসা যুবক হাসপাতালে

নলছিটিতে ইউপি সদস্যের হামলায় ভোটার হতে আসা যুবক হাসপাতালে




জেলা প্রতিনিধি, ঝালকাঠি : ঝালকাঠির নলছিটিতে এক ইউপি সদস্যের (মেম্বার) হামলায় মো. রবিউল (১৮) নামে এক যুবক আহত হয়েছে। শনিবার দুপুর ১টার দিকে উপজেলার কুশঙ্গল ইউনিয়ন পরিষদে ভোটার হতে গেলে ইউপি সদস্য আলমগীর হোসেন মামুন ও তার লোকজন ওই যুবকের ওপর হামলা চালায়। আহত রবিউল নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।এ ঘটনায় রবিউলের মা আসমা বেগম বাদি হয়ে শনিবার সন্ধ্যায় নলছিটি থানায় একটি অভিযোগ করেছেন।

ওই অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার ডহরা গ্রামের মো. রফিক হাওলাদারের ছেলে মো. রবিউল শনিবার দুপুরে কুশঙ্গল ইউনিয়ন পরিষদে গিয়ে নতুন ভোটারের আবেদন ফরম হাতে নেয়। রবিউল ইউপি সদস্য মো. আলমগীর হোসেন মামুনের সমর্থক না হওয়ায় এটা দেখে তিনি খুবই ক্ষিপ্ত হন।

একপর্যায় মামুন মেম্বার ও তার সমর্থিত লোকজন রবিউলকে চড়-থাপ্পড় ও কিল-ঘুষি মারতে থাকে। রবিউলের ডাকচিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। পরবর্তীতে তাকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে ঘটনার পর ইউপি সদস্য আলমগীর হোসেন মামুন আত্মপক্ষ সমর্থন করে সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি ওই যুবকের ওপর হামলার ঘটনা অস্বীকার করে ছেলেটিকে সামান্য শাসন করেছেন বলে উল্লেখ করেন।

এ ব্যাপারে কুশঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন সিকদার জানিয়েছেন, সামান্য একটি ঘটনা ঘটেছে। তদুপরি ওই ছেলে (রবিউল) আমার কাছে এলে ঘটনা শুনে যথাযথ বিচার করবো।নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন-পিপিএম বলেন, এই বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD