নর্দমায় পড়েছিল নবজাতকের মরদেহ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে ইয়াস’র পানি ও স্যালাইন বিতরণ মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় বৃষ্টির জন্য ঝালকাঠিতে ইস্তিসকার নামাজ আদায়




নর্দমায় পড়েছিল নবজাতকের মরদেহ

নর্দমায় পড়েছিল নবজাতকের মরদেহ

নর্দমায় পড়েছিল নবজাতকের মরদেহ




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বরিশালে হাসপাতালের গেটের পাশের নর্দমা থেকে একটি নবজাতকের মরদেহ উদ্ধার হয়েছে। মঙ্গলবার (১ মার্চ) সকালে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের গেটের পাশের নর্দমা থেকে মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

 

 

কোতোয়ালি মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) রেজাউল ইসলাম বলেন, স্থানীয়রা নবজাতকের মরদেহ দেখতে পেয়ে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে আমি মরদেহটি উদ্ধার করি। নবজাতকের মাথায় ও গায়ে আঘাতের চিহ্ন রয়েছে বলে মনে হচ্ছে। তবে তা গুরুতর নয়।

 

 

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কেউ অনৈতিক সস্পর্কের জেরে গর্ভে আসা সন্তানকে এভাবে ফেলে রেখে গেছেন।নবজাতকের বয়স এক থেকে দুই দিন। যত ছোট বয়সই হোক না কেনো, কোনো মা-বাবা তার সন্তানের মরদেহ এভাবে ফেলে রেখে যান না। ময়নাতদন্ত রিপোর্ট এলে নবজাতকের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। যারা মরদেহ ফেলে গেছেন তাদের শনাক্ত করার চেষ্টা চলছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD