নগরীর কালুশাহ সড়কের সেই সেবা সংঘে তালা , গা-ঢাকা দিয়েছে জুয়াড়ীসহ মাদক কারবারীরা Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নগরীর কালুশাহ সড়কের সেই সেবা সংঘে তালা , গা-ঢাকা দিয়েছে জুয়াড়ীসহ মাদক কারবারীরা

নগরীর কালুশাহ সড়কের সেই সেবা সংঘে তালা , গা-ঢাকা দিয়েছে জুয়াড়ীসহ মাদক কারবারীরা




নিজস্ব প্রতিবেদক॥  পুলিশের অভিযানে বরিশাল নগরীতে জুয়ারিদের আটক করা হলেও আয়োজকরা থেকে যাচ্ছে ধরাছোঁয়ার বাহিরে।পুলিশের অভিযান না হলেও অভিযানের ভয়ে ক্লাব তালা দিয়ে সটকে পড়েছেন নগরীর চিহ্নিত জুয়ারী জেলা আওয়ামীলীগের এক নেতা।প্রশাসন থেকে তাকে সতর্ক করা হয়েছে এমন আভাসও পাওয়া যাচ্ছে।নগরীর কালুশাহ সড়কে অবস্থিত ঐ ক্লাবটির নাম শহীদ রহিম সেবা সংঘ।মানুব সেবা তো দুরের কথা এখানে হয় জুয়া,মাদক ও এলাকার বিভিন্ন জমি জমার শালিষীর নামে চাঁদাবাজি।জেলা আ’লীগের এক নেতা ও এক কাউন্সিলর এ ক্লাবটিতে চালায় এসব অপকর্ম।যদিও কাউন্সিলর এখন আর ঐ ক্লাবে জাননা বলে সাংবাদিকদের জানিয়েছেন।

ফলে জুয়ারীদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান সফল হচ্ছেনা। স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, নগরীর কালুশাহ সড়কে অবস্থিত একজন শহীদ বীর মুক্তিযোদ্ধার নামের ক্লাব ঘরে জুয়ার আসর বসিয়ে রমরমা বাণিজ্য করছেন প্রভাবশালী এক যুবলীগ নেতা। প্রভাবশালী ওই যুবলীগ নেতার ভয়ে প্রশাসনতো দুরের কথা এলাকাবাসীও মুখ খুলতে চায়না। নাম প্রকাশ না করার শর্তে ওই এলাকার কয়েকজন বাসিন্দারা অভিযোগ করেন, বীর মুক্তিযোদ্ধা শহীদ রহিম সেবা সংঘ নামের ওই ক্লাব থেকে বিগত ৪/৫ বছরেও কোন অসহায় ব্যক্তিরা সেবা পাওয়াতো দুরের কথা বরং ওই ক্লাবে ডেকে নিয়ে নতুন ঘর বাড়ি তৈরী করা, জায়গা ক্রয় করা ব্যক্তিদের কাছ থেকে আদায় করা হয় মোটা অংকের চাঁদা।

বিগত তিন বছর পূর্বে ওই ক্লাবে পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করেছিলো। সূত্রমতে, ওই ক্লাবের সভাপতি কতিপয় নেতৃবৃন্দের আপত্তিকর কর্মকান্ডের প্রতিবাদ করেও কোন সুফল না পেয়ে ক্লাবে যাওয়া বন্ধ করে দিয়েছেন। বর্তমানে ক্লাবের সাধারণ সম্পাদক প্রভাবশালী এক যুবলীগ নেতা ক্লাবের একটি রুমে নিজের খাস কামরা বানিয়েছেন। তার খাস কামরার পাশের একটি রুমে কালো গ্লাসের দরজা জানালায় আবৃত কক্ষে চলে জুয়ার আসর।

একইসাথে ক্লাবের দ্বিতীয় তলায় চলে মাদক সেবন। নাম প্রকাশ্যে অনিচ্ছুক ক্লাবের সাথে সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) এক নামকরা এসআই নিয়মিত জুয়ার আসরে বসে। ডিবি অফিস ও স্থানীয় বটতলার ফাঁড়ি পুলিশকে ম্যানেজ করে ক্লাবের মধ্যে সবধরনের অপকর্ম চলে।

যা ঢাকার ক্যসিনোকেও হার মানিয়েছে। এ প্রসঙ্গে কোতয়ালী মডেল থানার ওসি নরুল ইসলাম পিপি এম এর সাথে আলাপ কালে তিনি জানান, আমি এর আগে বন্ধ করে দিয়েছি আমরা নগরীর সকল ক্লাব নজর দারিতে এনেছি, কেউ যদি আইনশৃঙ্খলা বিরোধী কাজ করে সে যে হউক তার বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD