নগরীতে পিস্তল দেখিয়ে প্রাইম ডায়াগনস্টিক সেন্টারে চাঁদা দাবী সন্ত্রাসী রাজুর,ভিডিও Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নগরীতে পিস্তল দেখিয়ে প্রাইম ডায়াগনস্টিক সেন্টারে চাঁদা দাবী সন্ত্রাসী রাজুর,ভিডিও

নগরীতে পিস্তল দেখিয়ে প্রাইম ডায়াগনস্টিক সেন্টারে চাঁদা দাবী সন্ত্রাসী রাজুর,ভিডিও




নিজস্ব প্রতিবেদক ॥   বরিশাল নগরীতে নব্য এক চাঁদাবাজের সন্ধান পাওয়া গেছে। ওই চাঁদাবাজ স্থানীয় বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারসহ ইয়াবা ব্যবসার সাথে জড়িত বলে অভিযোগ পাওয়া যায়। নগরীর সদর রোডস্থ বাটারগলি এলাকার মৃত সৈয়দ আঃ মন্নান এর ছেলে ওই চাঁদাবাজ সৈয়দ রফিকুল ইসলাম রাজু দেশীয় অস্ত্র ও পিস্তল দেখিয়ে চাঁদাবাজি করে বলে অভিযোগে জানা যায়। গত ১৪ জুন চাঁদাবাজ রফিকুল ইসলাম রাজু নগরীর সদর রোডস্থ প্রাইম ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজারকে অস্ত্র দেখিয়ে হত্যার হুমকি এবং মারধর করে চাঁদাবাজ রাজু।
এ ঘটনায় আতংকিত হয়ে প্রাইম ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মজিবুল হক গত ১৬ জুন কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নম্বর ৩০)। মামলা সূত্রে জানা যায়, নগরীর সদর রোডস্থ বাটারগলি এলাকার মৃত সৈয়দ আঃ মন্নান এর ছেলে ওই চাঁদাবাজ সৈয়দ রফিকুল ইসলাম রাজু দীর্ঘদিন ধরে প্রাইম ডায়াগনস্টিক সেন্টারে এসে চাঁদা দাবী করে আসছিল। কিন্তু তাকে চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ক্ষীপ্ত হয় রাজু।
যার ধারাবাহিকতায় গত ১৪ জুন দলবল ও অস্ত্র-সস্ত্র নিয়ে ডায়াগনস্টিকের ম্যানেজার মোঃ ইকবাল হোসেন আরিফকে  ডেকে সদর রোডস্থ দক্ষিণাঞ্চল গলির ভেতরে নিয়ে যায়। এ সময় সন্ত্রাসী চাঁদাবাজ রাজু ও তার অপর সহযোগিরা পিস্তল ও দেশিয় অস্ত্র দেখিয়ে ম্যানেজার ইকবালকে ভয়ভীতি দেখায় এবং বলে প্রতিমাসে তাকে ২ লাখ টাকা চাঁদা দিতে হবে। এ সময় সন্ত্রাসী রাজু আরো হুমকি দেয় যে প্রাইম ডায়াগনস্টিকের এমডির হাত-পা কাটার জন্য তিনজনকে পাঠানো হয়েছে।
এক পর্যায়ে সন্ত্রাসী রাজু একটি চেক বই বের করে তার পিছনে ম্যানেজারকে স্বাক্ষর দিতে বলে। এছাড়া তাকে চাঁদা না দিলে ইয়াবা দিয়ে সাংবাদিক ডেকে ধরিয়ে দেবে বলে হুমকি দেয় রাজু। এক পর্যায় ম্যানেজার ইকবালকে মারধর ও ভয়ভীতি দেখিয়ে তার সাথে থাকা নগদ ৫ হাজার টাকা নিয়ে যায় তারা। যাওয়ার সময় হুমকি দিয়ে সন্ত্রাসী রাজু জানিয়ে যায়, তাকে চাঁদা না দিলে প্রাইম ডায়াগনস্টিক সেন্টারের সকল শেয়ার ও স্টাফদের খুন-জখম করা হবে।
হত্যার হুমকি ও অস্ত্র প্রদর্শণের চিত্র আশপাশের সিসি ক্যামেরায় ধারণ করা হয়েছে বলেও মামলায় উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় প্রাইম ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মজিবুল হক গত ১৬ জুন কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নম্বর ৩০)
https://www.youtube.com/watch?v=c3jal5Z35R4

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD