নগরীতে দারূল আবরার মডেল কামিল মারদাসায় জঙ্গি আশ্রয় দেয়ার অভিযোগ অধ্যক্ষের বিরুেদ্ধ Latest Update News of Bangladesh

রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় ‘রেমাল’ আঘাত হানতে পারে যেদিন কলাপাড়ায় সহকারী প্রধান শিক্ষককে ব্যতিক্রমী বিদায়ী সংবর্ধনা মহিপুর থানা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় উদ্বোধন শেবাচিমের সংকট কাটিয়ে উঠতে কাজ করেছে স্বাস্থ্য বিভাগ: সচিব বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম উদ্বোধন অচিরেই বরিশালে বসবে আন্তর্জাতিক ক্রিকেট আসর: পানিসম্পদ প্রতিমন্ত্রী সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমার সব শক্তি-সাহস মা-বাবার কাছ থেকে পেয়েছি: প্রধানমন্ত্রী মাছ শিকার করতে গিয়ে শিক্ষার্থীর শ্বাসনালীতে ঢুকে পড়ল ৬ ইঞ্চির বাইন কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা




নগরীতে দারূল আবরার মডেল কামিল মারদাসায় জঙ্গি আশ্রয় দেয়ার অভিযোগ অধ্যক্ষের বিরুেদ্ধ

নগরীতে দারূল আবরার মডেল কামিল মারদাসায় জঙ্গি আশ্রয় দেয়ার অভিযোগ অধ্যক্ষের বিরুেদ্ধ




এইচ এম হেলাল : নগরীর রূপাতলী দারূল আবরার মডেল কামিল মারদাসার অধ্যক্ষ মুফতি মুহাম্মাদ রফীকুল ইসলামের বিরুদ্ধে জঙ্গি সদস্যদের আশ্রয় দেয়ার অভিযোগ পাওয়া গেছে।ভুয়া নাম দিয়ে ওই সংগঠনের নারী সদস্যদের ছাত্রী হিসাবে ভর্তি করান তিনি।গত সোমবার ঢাকার র‌্যাবের টিম গোপন সংবাদের ভিত্তিতে দারূল আবরার মডেল কামিল মারদাসার অভিযান চালিয়ে জঙ্গি সংগঠনের সাথে সংশ্লিষ্ট থাকায় এক নারী সদস্যকে আটক ও অপর এক নারী কে উদ্ধার করেছেন বিষয়টি সত্যতা নিশ্চত করেছেন অধ্যক্ষ রফীকুল ইসলাম।

এদিকে মারদাসার থেকে নারী সদস্য আটকের পর তাদের আশ্রয়- প্রশ্রায় দেয়া নিয়ে এলাকায় জুড়ে আলোচনা সমলোচনা ঝড় বয়ে যায়। কারো কারো মতে অধ্যক্ষ রফীকুল ইসলাম ওই মারদাসার পরিচালনার অন্তরালে জঙ্গি সদস্যদের সুযোগ করে দেয়ার মত পরিবেশ সৃষ্টি করে আসছে,বিষয়টি দীর্ঘদিন সকলের অজানা থাকলেও র‌্যাবের অভিযানের পর তার সংশ্লিষ্টতা থাকার ঘটনাটি ফাঁস হয়ে যায়।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক স্থানীয় একাধীক ব্যাক্তি জানান,নিষিদ্ধ জঙ্গি সংগঠন বর্তমান সরকারকে বেকাদায় ফেলার জন্য বিভিন্ন জাগায় নাশকতার সৃষ্ঠি পায়তারা করে আসছে ।কিন্তু সরকারের কঠোর পদক্ষেপ ও দেশ জুড়ে আইন শৃখলা বাহিনীর সাড়াসী অভিযানের প্রেক্ষিতে এক সময় নিমূল হয়ে যায় ওই সংগঠনটি। হঠাৎ রূপাতলী দারূল আবরার মডেল কামিল মারদাসা থেকে ওই নিষিদ্ধ ঘোষিত সংগঠনের সদস্যদের গ্রেফতার হওয়ায় ফের আলচনা সৃষ্টি হয় বলেন তারা।

অবশ্য অভিযোগের বিষয়টি মানতে না রাজ অধ্যক্ষ রফীকুল ইসলাম।তিনি বলেন এই প্রতিষ্টানটি কোন জঙ্গি সমর্থন করে না। অন্য এক প্রশ্নেরে জবাবে তিনি বলেন, নারী সদস্য জঙ্গি সংগঠনের সাথে যুক্ত ছিলো তা আমার জানা ছিলো না। সুপরিচিত মেহেন্দিঞ্জের এক লোকের মাধ্যেমে ভর্তি সুযোগ দেয়া হয়। পরবর্তী র‌্যাবের হাতে আটককের পর জানতে পারি তারা একটি সংগঠনের সাথে জরিত।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD