তালতলীতে উদ্বোধনের আগেই ফায়ার সার্ভিসের পানিবাহী গাড়িতে আগুন! Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




তালতলীতে উদ্বোধনের আগেই ফায়ার সার্ভিসের পানিবাহী গাড়িতে আগুন!

তালতলীতে উদ্বোধনের আগেই ফায়ার সার্ভিসের পানিবাহী গাড়িতে আগুন!

তালতলীতে উদ্বোধনের আগেই ফায়ার সার্ভিসের পানিবাহী গাড়িতে আগুন!




আমতলী প্রতিনিধি॥ উদ্বোধনের অপেক্ষায় থাকা বরগুনার তালতলী উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসে প্রবেশ করার মুহূর্তেই একটি পানিবাহী গাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় ফায়ার সার্ভিস সদস্যদের জিনিসপত্রসহ বিছানা ও পোশাক পুড়ে ছাই হয়ে গেছে।

 

 

আজ বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে তালতলী উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের নবনির্মিত ভবনের নিচে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

 

 

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, দীর্ঘ প্রতীক্ষার পরে এ উপজেলায় নির্মিত হয় তালতলী উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশনটি। উদ্বোধনের অপেক্ষা ওই স্টেশনটি আজ বুধবার বিকেলে পার্শ্ববর্তী আমতলী উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন থেকে সদস্য ও কর্মকর্তা বহন করে একটি পানিবাহী গাড়িসহ তিনটি গাড়ি তালতলীতে নিয়ে আসা হয়। ওই তিনটি গাড়ির ভেতর থেকে পানিবাহী গাড়িটি তালতলী ফায়ার সার্ভিস স্টেশনের ভেতরে প্রবেশের মুহূর্তেই পেছন থেকে আগুন লাগে। পরে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

 

 

নাম প্রকাশে অনিচ্ছুক নবনির্মিত তালতলী ফায়ার সার্ভিস স্টেশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জানান, কিভাবে গাড়িতে আগুনের সূত্রপাত হয়েছে তা পরে জানানো হবে। তিনি দাবি করেন, আমতলী-তালতলী আঞ্চলিক সড়কটি খারাপ থাকায় গাড়িটি চালিয়ে আসায় মেশিন গরম হয়ে এমন অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

 

 

বরগুনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক (চ. দা.) মো. জাহাঙ্গীর আহমেদ মুঠোফোনে এ বিষয়ে নিউজ না করার অনুরোধ জানিয়ে বলেন, এতে তালতলীর জন্য খারাপ হবে। আমি চাই দ্রুত এই ফায়ার সার্ভিস স্টেশনটি উদ্বোধন হোক। কী কারণে আগুন লেগেছে এবং কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনো বলা যাচ্ছে না।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD