তজুমদ্দিনে যাতায়াতে চরম দূর্ভোগ Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




তজুমদ্দিনে যাতায়াতে চরম দূর্ভোগ

তজুমদ্দিনে যাতায়াতে চরম দূর্ভোগ




ভোলা প্রতিনিধি:ভোলার তজুমদ্দিনে যথাযত ভাবে পাকা রাস্তা মেরামত না করায় বেহাল দশার কারণে ল যাত্রীদের যাতায়াতে চরম দূর্ভোগ দেখা দিয়েছে। বিআইডাব্লিওটিএ কর্তৃপক্ষের লিজ দেয়া ঘাট থেকে স্থানীয় রুটে চলাচলকারী ট্রলার গুলো উদ্দেশ্যমূলক অন্য ঘাটে সড়িয়ে নেয়া হয়েছে। ফলে ব্যাপক লোকসানের মুখে পড়েছে শশীগঞ্জ ধরনী খাল ঘাট ইজারাদার।

 

স্থানীয় সুত্রে জানাগেছে, শশীগঞ্জ ধরনী খাল ঘাটে বিআইডাব্লিওটিএ যাত্রী উঠানামার জন্য একটি পল্টুন রয়েছে। প্রতিদিন এ রুটে যাতায়াত করছে ঢাকা টু বেতুয়া রুটের ল এমভি তাশরিফ, এমভি ফারহান ও এমভি কর্ণফুলি।

 

চলছে জেলা সদরের সাথে একমাত্র যোগাযোগ ব্যবস্থা মনপুরা টু তজুমদ্দিন সি-ট্রাক। এছাড়া স্থানীয় রুটে রয়েছে তজুমদ্দিন টু চরকলাতলী, চরমোজাম্মেল, চরজহিরউদ্দিন খেয়া ট্রলার। এসব যাত্রীদের যাতায়াতের একমাত্র রুট তজুমদ্দিন বাজার থেকে শশীগঞ্জ ধরনীখাল ঘাট রাস্তা। যা বর্তমানে মেরামত না করায় বেহাল দশার কারণে যাত্রীদের যাতায়াত ও মালামাল আনা-নেয়ায় চরম দূর্ভোগ দেখা দিয়েছে।

 

ঘাট ইজারাদার সিরাজ মেম্বার জানান, ১৪২৫ বাংলা সনে ভ্যাটসহ ২৫ লক্ষ ৮০ হাজার টাকায় বিআইডাবিøউটিএ থেকে ঘাটটি ইজারা নেয়া হয়। যাতায়াতের পাকা রাস্তা খারাপ হওয়ায় যাত্রীদের ব্যাপক অসুবিধা দেখা দেয়। এছাড়া তজুমদ্দিন টু চরকলাতলী, চরমোজাম্মেল, চরজহিরউদ্দিন স্থানীয় রুটের খেয়া ট্রলার গুলো উদ্দেশ্যমূলক অন্য ঘাটে সড়িয়ে নেয়া হয়েছে। যে কারণে ব্যাপক লোকসানের সম্ভাবনা দেখা দিয়েছে। ইজারাদার আরো জানান বিষয়টি বিআইডাবিøউটিএ কর্তৃপক্ষকে বারবার অবহিত করা হলেও তারা কোন ব্যবস্থা গ্রহন করেননি।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD