ড. কামাল নির্বাচন করলে মেম্বারের সমানও ভোট পাবেন না: শেখ সেলিম Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ড. কামাল নির্বাচন করলে মেম্বারের সমানও ভোট পাবেন না: শেখ সেলিম

ড. কামাল নির্বাচন করলে মেম্বারের সমানও ভোট পাবেন না: শেখ সেলিম

শেখ ফজলুল করিম সেলিম।




অনলাইন ডেস্ক:ড. কামাল হোসেন একাত্তরের পরাজিত শক্তিদের সাথে ঐক্য করেছেন। তার কোনো নীতি আদর্শ নেই। জনকল্যাণে কাজ করেন না তিনি। নিজের ভাগ্যের পরিবর্তন করতেই তিনি ঐক্যবদ্ধ হয়েছেন। পরাজয়ের ভয়ে নির্বাচনে দাঁড়াতে সাহস পায়নি তিনি। কামাল হোসেন নির্বাচন করলে একজন মেম্বারের সমানও ভোট পাবেন না।বললেন গোপালগঞ্জ-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও দলের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

মঙ্গলবার বিকেলে গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় দীনবন্ধু গয়ালীচন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে সাতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।শেখ সেলিম বলেন, নিরপেক্ষ, সুষ্ঠু ও অবাধ নির্বাচন হলে শেখ হাসিনার নেতৃত্বাধীন জোট টু-থার্ড মেজরিটি পেয়ে আবার ক্ষমতায় আসবে।

তিনি বলেন, শেখ হাসিনা সৎ ও দেশপ্রেমিক রাষ্টনায়ক হিসেবে সারাবিশ্বে স্বীকৃত। বাংলাদেশের সাধারণ মানুষের কাছে শেখ হাসিনার গ্রহণযোগ্যতা রয়েছে। বাংলাদেশ এখন বিশ্বের সম্ভাবনাময়ী ৫টি দেশের মধ্যে একটি। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে তিনি নৌকায় ভোট চান।

সাতপাড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিধান চন্দ্র বালার সভাপতিত্বে অনুষ্ঠিত এ জনসভায় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধূরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকুসহ আরও অনেকে বক্তব্য রাখেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD