ট্রাফিক সার্জেন্টকে মারধর, বললেন ‘আমি ছাত্রলীগ’ Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ট্রাফিক সার্জেন্টকে মারধর, বললেন ‘আমি ছাত্রলীগ’

ট্রাফিক সার্জেন্টকে মারধর, বললেন ‘আমি ছাত্রলীগ’

ট্রাফিক সার্জেন্টকে মারধর, বললেন ‘আমি ছাত্রলীগ’




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ সিলেট নগরীর চৌহাট্টা পয়েন্টে কর্তব্যরত ট্রাফিক সার্জেন্টকে মারধর করেছেন এক যুবক। শনিবার (১২ জুন) বেলা ১২টা ২০ মিনিটের দিকে বাকবিতণ্ডার একপর্যায়ে মারধরের ঘটনা ঘটে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

 

 

এ ঘটনায় আহত হয়েছেন কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট মোহাম্মদ জসিম উদ্দিন তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় গেছেন বলে জানা গেছে। মারধরের খবর পেয়ে ঘটনাস্থল থেকে সৌরভ চৌধুরী নামের ওই যুবককে আটক করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানা। সে সিলেটের টুকের বাজার পীরপুর এলাকার সন্তোষ ঘোষের ছেলে।

 

 

আটকের বিষয়টি নিশ্চিত করে কোতায়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ বলেন, আমরা ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রত্যক্ষদর্শীদের কথা শুনে তাকে আটক করেছি। তার ব্যবহৃত মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। আটক যুবকের নাম সৌরভ চৌধুরী। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

 

 

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাফিক পুলিশের সাথে বাকবিতণ্ডার শুরুতে ওই যুবক নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় দেন। বলেন, ‘আমি ছাত্রলীগ করি। ফোন দিলে তোর অবস্থা বেহাল হবে।’ এমনকি সিলেট সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর ও সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ বলয়ের কর্মী বলেও পরিচয় দেন তিনি।

 

 

প্রত্যক্ষদর্শীরা আরো জানান, এসময় অসংখ্য গাড়ির সারি ছিলো চৌহাট্টা এলাকায়। এমন সময় মোটরসাইকেল নিয়ে আগে যাওয়ার চেষ্টা করে একটি অটোরিকশাকে ধমক দিয়ে থামিয়ে দেন ওই যুবক। এতে যানজটের সৃষ্টি হয়। এ থেকে ঘটনার সূত্রপাত হয়ে মোটরসাইকেল আরোহী ওই যুবক কর্তব্যরত সার্জেন্টকে বেশ কয়েকটা কিল ঘুষি মারেন। এ ঘটনার পর চৌহাট্টায় সরেজমিন করেছেন ট্রাফিক পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

 

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ বলেন, সড়কের শৃঙ্খলা রক্ষার জন্য পরিশ্রম করে সড়ক পরিবহন আইন বাস্তবায়নের চেষ্টা করি। এজন্য নাগরিক হিসেবে সকলের আইন মেনে চলা এবং আইনশৃঙ্খলা প্রয়োগকারী সংস্থাকে সহযোগিতা করা উচিত। আইন প্রয়োগ করার সময় আইনশৃঙ্খলা বাহিনীর উপর হামলা খুবই জঘন্য। ওই যুবকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD