ঝালকাঠির রাজাপুরের বেলালকে হুইল চেয়ার উপহার দিলেন ছবির হোসেন Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ঝালকাঠির রাজাপুরের বেলালকে হুইল চেয়ার উপহার দিলেন ছবির হোসেন

ঝালকাঠির রাজাপুরের বেলালকে হুইল চেয়ার উপহার দিলেন ছবির হোসেন

ঝালকাঠির রাজাপুরের বেলালকে হুইল চেয়ার উপহার দিলেন ছবির হোসেন




রাজাপুর প্রতিনিধি॥ ঝালকাঠির রাজাপুরের দরিদ্র সাহেব আলির ছেলে শারিরীক প্রতিবন্ধি বেলাল হোসেনকে হুইল চেয়ার উপহার দিলেন ঝালকাঠি শহর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সমাজসেবক ব্যবসায়ী মো. ছবির হোসেন।

 

 

বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে তার পক্ষে ওই বড়িতে গিয়ে চেয়ারটি পৌঁছে দেন রাজাপুর সাংবাদিক ক্লাবের সদস্যরা। এসময় রাজাপুর সাংবাদিক ক্লাবের সভাপতি রহিম রেজা, সাধারন সম্পাদর এনামুল হক, সদস্য সাইফুল ইসলাম রাব্বি, নবীন মাহমুদ ও নাঈম হোসেন উপস্থিত ছিলেন।

 

 

বেল্লাল হোসেন বলেন, সবার দুঃখ মুছে দিয়ে হাসি ফুটাতে প্রবাসে পাড়ি জমিয়েছিলেন তিনি। সেখানে কাজ করার সময় দুর্ঘটনার শিকার হয়ে কোমড়ের নিচের অংশ সম্পুর্ন পুড়ে যায়। এতে স্থায়ী পঙ্গুত্ব বরন করেন সে। বর্তমানে অর্ধাহারে অনাহারে বাবার ঝুপড়ি ঘরের বিছানায় দিন কাটলেও একটি হুইল চেয়ার ছিলো অপুরোনিয় সমস্যা। চেয়ারটি পেয়ে তিনি ও তার পরিবারের লোকজন ছবির হোসেন এবং রাজাপুর সাংবাদিক ক্লাবের সবাইকে দোয়া করছেন।

 

 

সরেজমিনে গিয়ে দেখা যায়, বেল্লাল (৩০) হাটতে ও বসতে পারেন না। কষ্টকরে কোন রকম হুইল চেয়ারে বসিয়েদিলে সে বসতে পারেন। তার পুর্বের পুরানো হুইল চেয়ারটি ভেঙ্গে গেছে। অর্থাভাবে নতুন চেয়ার কিনতে পারছেন না। পরে রাজাপুর সাংবাদিক ক্লাবের সদস্যরা বিষয়ে যোগাযোগ করলে ঝালকাঠি জেলা সদরের ব্যাবসায়ী ছবির হোসেন একটি হুইল চেয়ার উপহার দেন।

 

 

বৃহস্পতিবার সকালে রাজাপুর সাংবাদিক ক্লাবের সদস্যরা ঝালকাঠি জেলা সদরে গিয়ে হুইল চেয়ারটি নিয়ে এসে পুটিয়াখালি গ্রামে বেল্লালের বাড়িতে গিয়ে তার হাতে চেয়ারটি তুলে দেন। এতে বেল্লাল ও তার পরিবারের সবাই খুশি হন।

 

 

দানশীল মো. ছবির হোসেন জানান, অসহায়, অস্বচ্ছল ও গরীব দুঃখী মানুষের জন্য কিছু করতে পারলে নিজের আত্মায় শান্তি পাই। সমাজের প্রত্যেকেরই উচিত অসহায় মানুষের পাশে দাড়ানো।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD