ঝালকাঠিতে হত্যা মামলার আসামী বাবা-ভাই গ্রেফতার Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমার সব শক্তি-সাহস মা-বাবার কাছ থেকে পেয়েছি: প্রধানমন্ত্রী মাছ শিকার করতে গিয়ে শিক্ষার্থীর শ্বাসনালীতে ঢুকে পড়ল ৬ ইঞ্চির বাইন কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা চার বিভাগে তাপপ্রবাহের সতর্কবার্তা বাড়ল ৪৮ ঘন্টা গৌরনদীতে চমক, সরে দাড়ালেন মেরী, সমর্থন দিলেন মনিরকে হিজলায় প্রচারণায় প্রতিপক্ষের বাধা প্রদানের অভিযোগ চেয়ারম্যান প্রার্থীর বরিশালসহ ৮ জেলায় রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস বিশ্বকাপের আগেই ভারতের বিপক্ষে লড়বে বাংলাদেশ! এক শতাংশ ভোটার কেন্দ্রে এলেও নির্বাচন গ্রহণযোগ্য: ইসি




ঝালকাঠিতে হত্যা মামলার আসামী বাবা-ভাই গ্রেফতার

ঝালকাঠিতে হত্যা মামলার আসামী বাবা-ভাই গ্রেফতার




ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামী ছোট ভাই স্বপন তালুকদার (৩০) এবং দ্বিতীয় আসামী বাবা আফজাল তালুকদার (৭০) কে মামলা দায়েরের ৪৮ ঘটনার মধ্যে গ্রেফতার করেছে বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের র‌্যাব -৮ ও র‌্যাব-১।

শুক্রবার (৩ মে) দুপুরে ঢাকার কুড়িল বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে স্বপনকে গ্রেফতার করা হয়। এরআগে আফজালকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি শনিবার (৪ মে) নিশ্চিত করেছেন বরিশাল র‌্যাব-৮ এর অধিনায়ক লেঃ কর্নেল কাজী যুবায়ের আলম শোভন।

তিনি জানান, ঝালকাঠি সদর থানায় মামলা হওয়ার ৪৮ ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে তাদের দু’জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। গ্রেফতারের পর তাদের দু’জনকে ঝালকাঠি সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ৩০ এপ্রিল ঝালকাঠি সদর উপজেলার কীর্তিপাশা ইউনিয়নের গোবিন্দধবল গ্রামে পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সুজন তালুকদারকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর পাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল রেফার্ড করেন। সুজনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় বরিশাল শেরে বাংলা হাসপাতালের কর্রব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে ভর্তি না করে রিলিজ দিয়ে দেয়। পরে ওই দিন রাতেই তার মৃত্যু হয়। এ ঘটনায় সুজনের স্ত্রী রিয়া বেগম গত ১ মে ঝালকাঠি থানায় দেবর, শ্বশুর-শ্বাশুড়ি সহ ৪জনকে আসামী করে মামলা দায়ের করেন।

এবিষয়ে ঝালকাঠি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, হত্যা মামলার প্রধান আসামীকে র‌্যাব আটক করে রাতে থানায় হস্তান্তর করেছে শনিবার সকালে তাকে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে। এরআগে মামলার দ্বিতীয় আসামীকে আদালতে পাঠানো হয়েছে। মামলার বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD