ঝালকাঠিতে মাদক ব্যবসায়ী নাছির সরদারের ১০ বছরের কারাদণ্ড Latest Update News of Bangladesh

শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ঝালকাঠিতে মাদক ব্যবসায়ী নাছির সরদারের ১০ বছরের কারাদণ্ড

ঝালকাঠিতে মাদক ব্যবসায়ী নাছির সরদারের ১০ বছরের কারাদণ্ড




জেলা প্রতিনিধি,ঝালকাঠি॥  ঝালকাঠিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় নাছির সরদার নামে এক মাদক ব্যবসায়ীকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। একই মামলায় অপর একজনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

সোমবার (২৬ আগস্ট) দুপুরে ঝালকাঠির জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ গাজী রহমান এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত নাছির সরদার নলছিটি উপজেলার খাসমহল এলাকার মৃত জবান আলী সরদারের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৬ সালের ২৭ মার্চ গোপন সংবাদের ভিত্তিতে নলছিটি থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে আসামি নাছিরের খাসমহলের বাসা থেকে ১৫০ পিস ইয়াবা ও দেড় কেজি গাঁজাসহ নাছির সরদার ও তার ছেলে হাসান সরদারকে আটক করে। এ ঘটনায় পুলিশের উপপরিদর্শক (এসআই) আতিকুল ইসলাম বাদি হয়ে আটককৃতদের আসামি করে নলছিটি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

মামলার পর ওই বছরের ২৩ এপ্রিল পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মজিবুর রহমান তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এ মামলায় আদালতের বিচারক সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে নাছির সরদারকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড ও তার ছেলে হাসান সরদারকে বেকসুর খালাসের নির্দেশ দেয়। রায় ঘোষণার সময় হাসান সরদার আদালতে উপস্থিত থাকলেও দণ্ডপ্রাপ্ত আসামি নাসির সরদার অনুপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD